বিনোদনভিডিওসিরিয়াল

দুর্দান্ত VFX! পঞ্চমীর মুখে গজিয়ে উঠছে সাপের আঁশ, প্রথম পর্ব দেখেই মুগ্ধ দর্শক

কথায় বলে নতুনকে জায়গা দিতে পুরোনো-কে জায়গা ছাড়তে হয়। এই একই কথা খাটে বাংলা সিরিয়াল গুলির ক্ষেত্রেও। এই গতকালই স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মাধবীলতার’ সম্প্রচার শেষ হতেই আজ থেকে তার জায়গা নিয়েছে নতুন সিরিয়াল (New Serial) ‘পঞ্চমী’ (Panchami)। সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়া থেকে একেবারে আলাদা নাগ-নাগিনীর অলৌকিক এই কাহিনী শুরু থেকেই দর্শকদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

প্রসঙ্গত স্টার জলসার ভিন্ন স্বাদের সিরিয়াল ‘বৌমা একঘর’ শেষ হওয়ার পর এই নতুন সিরিয়ালের হাত ধরেই আরও একবার মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)। আর তার বিপরীতে নায়ক কিঞ্জলের চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা রাজদীপ গুপ্ত কে। প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় মেগা ‘ওগো বধূ সুন্দরী’র পর এই প্রথম ছোটপর্দায় ফিরলেন তিনি।

পঞ্চমী,Panchami,সুস্মিতা দে,Sushmita Dey,নতুন সিরিয়াল,New Serial,রিভিউ,Review

জনপ্রিয় লেখিকা সাহানা দত্তের লেখা এই সিরিয়ালের প্রতি শুরু থেকেই ভরসা রেখেছিলেন সিরিয়ালপ্রেমী দর্শকরা।তাই তো প্রোমো আসার দিন থেকেই এই সিরিয়াল দেখার জন্য সকলেই একেবারে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। আর আজ টিভির পর্দায় প্রথম পর্ব দেখার পর সোশ্যাল মিডিয়ায় একের পর এক দর্শকদের প্রতিক্রিয়া দেখে একথা বলাই যায় দর্শকদের নিরাশ করেন নি লেখিকা।

পঞ্চমী,Panchami,সুস্মিতা দে,Sushmita Dey,নতুন সিরিয়াল,New Serial,রিভিউ,Review

সিরিয়ালের প্রোমোতেই দেখা গিয়েছিল পঞ্চমী আর পাঁচজন সাধারণ মানুষের মতো নয়। নীলকণ্ঠ বাবার মন্দিরে জন্মের সময় মায়ের নাড়ি নয় তাকে জড়িয়ে ধরেছিল সাপ। সাপেদের ভাষাও বোঝে সে। কিন্তু এখন পর্যন্ত নিজের আসল পরিচয় সে জানে না। একথা জানে একমাত্র তার বাবা অর্থাৎ সেই নীলকণ্ঠ বাবার মন্দিরের পুরোহিত।


ইতিমধ্যেই দেখা গিয়েছে নীলকণ্ঠ বাবার মন্দিরে পঞ্চমীর জন্ম হওয়ার পর থেকেই পরিত্যাজ্য হয়ে গিয়েছে সেই মন্দির কেউ আর পুজো দিতে আসেন না। এমনকি পঞ্চমীর বাবা অর্থাৎ পুরোহিতকেও ত্যাগ করেছেন সবাই। এখন একেবারে দেউলিয়া হয়ে গিয়েছেন তিনি।এখন মাঝে মধ্যেই তিনি নানান দুঃস্বপ্ন দেখেন আর ভয়ে ভয়ে থাকেন তার মেয়েকে সাপ কেড়ে নেবে।

পঞ্চমী,Panchami,সুস্মিতা দে,Sushmita Dey,নতুন সিরিয়াল,New Serial,রিভিউ,Review

কিন্তু পঞ্চমী এখনও নিজের আসল পরিচয় জানে না। আগামীপর্বেই সে তার আসল পরিচয় জানতে পারবে কিনা তা নিয়ে দর্শকমহলে তৈরী হয়েছে ব্যাপক কৌতূহল। আগামী পর্বের প্রিক্যাপ দেখেই এখন থেকে গায়ে কাঁটা দিচ্ছে দর্শকদের। আগামী পর্বের ভিডিওতে দেখা যাচ্ছে পঞ্চমীর গায়ে সাপের আঁশ গজিয়ে উঠছে। আর পুকুরের জলে থাকা নাগ বলছে ‘এবার সময় হয়েছে পঞ্চমী তোমার নিজেকে চেনার’! প্রথম পর্বেই পঞ্চমীর VFX দেখে সোশ্যাল মিডিযায় প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button