বিনোদনসিরিয়াল

কাল থেকেই শুরু হচ্ছে একঝাঁক নতুন সিরিয়াল! দর্শক টানতে হাজির মন ফাগুন থেকে শ্রীকৃষ্ণভক্ত মীরা

বাঙালিদের রোজকার বিনোদনের চাহিদা মেটাতে দুপুর থেকেই টিভির পর্দায় হাজির হয় সিরিয়াল। নানা চ্যানেলে নানা স্বাদের গল্পের সিরিয়াল চলে। তবে কিছু কিছু সিরিয়াল দর্শকদের মনে বিশেষ করে জায়গা তৈরী করে নেয়। এই যেমন ধরুন ষ্টার জলসার (Star Jalsha) খড়কুটো (Khorkuto)। সিরিয়ালে গুনগুন আর সৌজন্যের খুঁনসুটি প্রেম থেকে শুরু করে রাগ-অভিমান বেশ মনে ধরেছে দর্শকদের। তাই সময় মত ঠিক টিভির সামনে হাজির হয়ে পড়েন দর্শকেরা।

তবে দর্শকদের জন্য আরো একঝাঁক নতুন সিরিয়াল নিয়ে হাজির হচ্ছে ষ্টার জলসা। পুরোনো কিছু সিরিয়ালের সময় বদলে আরম্ভ হচ্ছে নতুন এই সিরিয়াল গুলি। যার মধ্যে একটি সিরিয়াল ইতিমধ্যেই সম্প্রচার শুরু হয়ে গিয়েছে। ‘ধূলোকণা’ নামের সিরিয়ালটি সোম থেকে রবি প্রতিদিনই দেখা যাচ্ছে রাত্রি ৮.৩০ মিনিট থেকে। তবে এবার দেখে নেওয়া যাক নতুন সিরিয়ালগুলির এক ঝলক।

মন ফাগুন 

এখানে আকাশ নীলের উজান ডাক্তার অভিনেতা শন ব্যানার্জী ও অভিনেত্রী সৃজলার প্রেমকাহিনী নিয়ে শুরু হয়েছে মন ফাগুন সিরিয়াল। আগামীকাল থেকে সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যে ৮.৩০টায় দেখা যাবে সিরিয়ালটি। সিরিয়ালটির জন্য রীতিমত  প্রতীক্ষায় রয়েছে অনেক দর্শকেরা। ইতিমধ্যেই চ্যানেলের পক্ষ থেকে সিরিয়ালের একটি প্রমো ভিডিও শেয়ার করা হয়েছে যা বেশ ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

শ্রীকৃষ্ণভক্ত মীরা

কিছুদিন আগেই শুরু হয়েছে শ্রীকৃষ্ণের প্রেমে পাগল হওয়া মীরাবাইয়ের প্রেমকাহিনী।  শ্রীকৃষ্ণভক্ত মীরা সিরিয়ালটি আগামীকাল অর্থাৎ ২৬ শে জুলাই থেকে দেখা যাবে সোম থেকে রবি রাত ৯.০০ টায়।

ধূলোকণা 

নতুন এক মজার কাহিনী নিয়ে শুরু হয়েছে ধূলোকণা। এই সিরিয়ালে ফুলঝুরির চরিত্রে রয়েছে অভিনেত্রী মানালি দে। অন্যদিকে  সিরিয়ালের হিরো লালনের চরিত্রে রয়েছে ইন্দ্রাশিষ রায়। গল্পে মানালি একটি বাড়িতে কাজ করে আর সেই বাড়িতেই ড্রাইভার হয়ে আসছেন ইন্দ্রাশিষ অর্থাৎ লালন। দুজনের প্রেম নিয়েই সিরিয়ালের কাহিনী।

Related Articles

Back to top button