বিনোদনভিডিওসিরিয়াল

আসছে আরও এক নতুন সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’! প্রকাশ্যে এল প্রথম ঝলক 

বিকেল গড়িয়ে সন্ধ্যা টিভির পর্দায় বসে যায় একের পর এক সিরিয়ালের আসর। প্রতিদিন টিভির পর্দায়  পছন্দের সিরিয়াল না দেখা পর্যন্ত গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। তাই এখনকার দিনে সিরিয়াল দেখা দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। সবমিলিয়ে দিনে দিনে দর্শকমহলে বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের চাহিদা।

তাই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই  ইদানিং বাংলার প্রথম সারির বিনোদনমূলক চ্যানেলগুলোতে আসছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল। দেখতে গেলে নতুন সিরিয়াল শুরু হওয়ার বিষয়টি এখন একপ্রকার জলভাতে পরিণত হয়েছে। তবে নতুন সিরিয়াল আসলেই নিয়ম মেনে শেষ হয়ে আসে অন্য সিরিয়ালের মেয়াদ। তা সে নতুন হোক কিংবা পুরোনো টি আর পি-র খেলায় পিছিয়ে পড়লেই আজকাল যে কোনো সিরিয়াল চলে যাচ্ছে বাতিলের খাতায়।

আজ বৃহস্পতিবার,প্রতি সপ্তাহের এই দিনটাতেই বেশ টেনশনে থাকেন সিরিয়ালের কলাকুশলী থেকে দর্শক সকলেই।  দর্শকদের বহুদিনের ইচ্ছা পূরণ করে অবশেষে আজ বেঙ্গল টপার হয়েছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া। যদিও সিংহাসন হাতছাড়া করেনি জি বাংলার জগদ্ধাত্রীও। এরই মধ্যে আজ রাতেই সব্বাইকে একেবারে চমকে দিয়ে প্রকাশ্যে এসেছে স্টার জলসার (Star Jalsha) নতুন সিরিয়াল (New Serial) ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Kamala O Sriman Prithwiraj)-এর টিজার (Teaser)।

যা প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। প্রকাশ্যে ভিডিওতে প্রথমেই ভয়েজ ওভারে শোনা যাচ্ছে ‘বিংশ শতাব্দী, সারা বাংলা উত্তাল স্বদেশী আন্দোলনে,এরইমাঝে গড়ে ওঠা দস্যিপনা আর ভালোবাসার গল্প,কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। যা শুনে বোঝাই যাচ্ছে ঐতিহাসিক গাথার সাথে জড়িয়ে থাকা ভালোবাসার গল্প নিয়েই শুরু হতে চলেছে এই সিরিয়াল।

তবে এখনও পর্যন্ত জানা যায়নি সিরিয়ালে মুখ্য চরিত্রে কাদের দেখা যাবে। তবে শোনা যাচ্ছে নতুন এই সিরিয়ালটি প্রযোজনার দায়িত্বে থাকছে সুরিন্দার ফিল্মস। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত নিচিত করে কিছুই জানা যায়নি। আসলে নতুন সিরিয়াল আসা মানেই শেষ হয়ে যায় পুরোনো সিরিয়ালের মেয়াদ তাই  নতুন সিরিয়ালের টিজার প্রকাশ্যে আসতেই চিন্তার ভাঁজ স্টার জলসার সিরিয়ালপ্রেমী দর্শকদের কপালে।

Related Articles

Back to top button