বিনোদনভিডিওসিরিয়াল

পুরো ‘বকুল কথা’ কপি পেস্ট ! গাঁটছড়ায় খড়ি-ঋদ্ধির বিয়ের প্রোমো দেখে শুরু ব্যাপক ট্রোলিং

গত মাসেই স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘গাঁটছড়া’। মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই দর্শক মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে গৌরব-সোলাঙ্কি সহ অনান্য তারকাখচিত এই সিরিয়াল। সিংহ রায় বাড়ির বড় ছেলে ঋদ্ধিমান বাড়ির জগদ্ধাত্রী পুজোয় প্রথম দেখাতেই সুন্দরী দ্যুতির প্রেমে পড়ে যায়। তাই দ্যুতিকেই সিংহ রায় বাড়ির বড় বউমা করতে চায় সকলে।

অথচ বদমেজাজী ঋদ্ধিমানকে সহ্য করতে পারে না দ্যুতির বোন খড়ি। অন্যদিকে ঋদ্ধির ভাই রাহুল সবসময় দাদার পছন্দের জিনিস ছিনিয়ে নিতে এক্সপার্ট। এসবের মধ্যেই প্রকাশ্যে এসেছে ‘গাঁটছড়া’র নতুন প্রোমো, যা দেখে রীতিমতো হতবাক দর্শকরা। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গেছে হবু বউয়ের সঙ্গে ঋদ্ধিমানের প্রথম ডেট প্ল্যান করে ভেস্তে দিয়েছে তাঁরই ছোট ভাই।

উল্লেখ্য দ্যুতিই প্রথম মেয়ে যাকে প্রথম দেখাতেই মনে ধরেছে ঋদ্ধির। তাই রাহুল চায় না দ্যুতি-ঋদ্ধিমানের বিয়েটা হোক। অন্যদিকে দ্যুতিও ফিদা রাহুলের ‘হিরোগিরি’ দেখে। আর সিরিয়ালের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে রাহুলের কথা শুনেই ঋদ্ধিকে বিয়ে না করে কনের সাজেই বিয়ের মন্ডপ থেকে পালাচ্ছে দ্যুতি।

অথচ সমাজের সামনে আত্মসম্মান রক্ষা এবং সিং রায় বাড়িতে মেয়ের বিয়ে দিতে নতুন নাটক শুরু করে দ্যুতি-খড়ির মা। প্রোমোতে দেখা যাচ্ছে দ্যুতি পালিয়ে যাওয়ায় আত্মহত্যা করার নাটক শুরু করে খড়ির মা। মেয়ের সামনে তাঁর একটাই শর্ত, ‘হয় তুই দ্যুতির জায়াগায় কনের সাজে মন্ডপে যাবি, নয়তো আমার মরা মুখ দেখবি’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

মায়ের এই শর্ত ফেলে দিতে পারেনা খড়ি। তাই বাধ্য হয়েই ঋদ্ধিমানের সাথে বিয়ের পিঁড়িতে বসে সে। জানা যাচ্ছে আগামী ১২ থেকে ১৮ জানুয়ারি সাত দিন সম্প্রচারিত হবে খড়ি-ঋদ্ধিমানের সাতপাকে বাঁধা পড়ার পর্ব। যদিও প্রমো দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোল। কেউ বলছেন বকুলকথার কপি পেস্ট।অনেকে আবার বিশ্বাস করতে পারছেন না এতো তাড়াতাড়ি ঋদ্ধিমান আর খড়ির বিয়ে হবে।

Related Articles

Back to top button