বিনোদনভিডিওসিরিয়াল

মা হতে চলেছে গুনগুন! বৌয়ের সেবায় কোনো ত্রুটি রাখছে না সৌজন্য, প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে জনপ্রিয় প্রথম সারির সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। বিগত কয়েকদিনে এই সিরিয়ালের টিআরপি রেটিং ওঠানামা করলেও দর্শকদের মধ্যে এই সিরিয়াল নিয়ে কৌতূহল আজও একই রয়ে গেছে। তাই সোশ্যাল মিডিয়া জুড়ে দেদার ট্রোলিং আর সমালোচনার পরেও নতুন বছরের শুরুতেই খড়কুটো পরিবারের খুশির খবর পেয়ে উচ্ছসিত দর্শকরা।

ক্রিসমাসের সময়েই আভাস মিলেছিল খুব শিগগিরই খড়কুটোর মুখার্জি পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। অর্থাৎ মা হতে চলেছে গুনগুন (Gungun)। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে চ্যানেলের তরফে শেয়ার করা একটি ভিডিও। সেখানে দেখা গেছে পটকা সুস্থ হয়ে বাড়ি ফেরার পর হঠাৎই শরীর খারাপ হয় গুনগুনের।বারবার বমি পাচ্ছে তার।

আর এসব দেখে বাবিনের মনে হয় তার বৌয়ের জন্ডিস হয়েছে। একথা শুনে গুনগুনের ড্যাডি সহ বাড়ির বাকি সদস্যরা মুখ টিপে হাসতে শুরু করে। আর পাশ থেকে গুনগুনের ড্যাডি মজা করে বলে ওঠেন, ‘জন্ডিস হয়েছে না কেসটাই জন্ডিস হয়েছে সেটাই বুঝতে পারছি না।’

এসবের মধ্যেই সিরিয়ালে দেখা গেছে গুনগুন যে মা হতে চলেছে সে কথা বুঝতে বাকি নেই কারও। আর এই সময় সৌজন্যও (Soujanya) তার বৌয়ের সেবা যত্নে কোনো ত্রুটি রাখছে না। সম্প্রতি সিরিয়ালের ফ্যান পেজের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সকাল সকাল বাবিন তার বৌয়ের জন্য দুধ গরম করে নিয়ে এসেছে।


ঘুম থেকে উঠেই ক্রেজির এসব কান্ড দেখে আকাশ থেকে পড়ে গুনগুন। সে কিছুতেই বুঝতে পারে না হঠাই কি হল ক্রেজির। তখন তাকে বাবিন জানায় সে তো তার মা হওয়ার শারীরিক কষ্ট দূর করতে পারবে না, তাই যতটুকু সম্ভব সে তার খেয়াল রাখতে চায়। সেইসাথে বাবিন জানায় গুনগুন যেমন মা হচ্ছে, সে তেমন বাবা হচ্ছে, তাই সে চায় বৌয়ের জন্য এটুকু খেয়াল রাখতে।

Related Articles

Back to top button