বিনোদনসিরিয়াল

পাল্টে যাচ্ছে গাঁটছড়ার নায়িকা! ভালো টিআরপি দিয়েও মাঝপথে সিরিয়াল ছাড়লেন এই অভিনেত্রী

বর্তমানে দর্শকদের বিনোদনের অন্যতম রসদ বলতে প্রথমেই নাম আসে সিরিয়ালের। তাই দর্শকদের মনোরঞ্জন করতে সপ্তাহ জুড়েই কিন্তু বাংলার প্রথম সারির বিনোদন মূলক চ্যানেল গুলোর মধ্যে চলতে থাকে জোর টক্কর। আর সব সিরিয়ালেই আজকাল একাধিক চরিত্র, একাধিক মুখ। তাই সিরিয়াল মানেই এখন নতুন পুরনো অসংখ্য মুখের মেলা।

কমবেশি সব সিরিয়ালেই সেই সিরিয়ালের নায়ক নায়িকা ছাড়াও থাকে একাধিক জনপ্রিয় চরিত্র। যাদের মধ্যে অনেকেই সিরিয়ালের শুরু থেকে শেষ অবধি থেকে যান সেই চরিত্রে। আবার অনেকেই এমন আছেন যারা নিজেদের ব্যাক্তিগত জীবন কিংবা ব্যস্ততা নানা কারণে সাময়িক ভাবে কিংবা পুরোপুরি বিদায় জানান সেই সিরিয়ালকে।

যার ফলে আজকাল প্রায় অধিকাংশ সিরিয়ালেই মুখ বদলের ঘটনা আকছার ঘটেই থাকে। এবার এমনই এক চরিত্রের মুখ বদল ঘটতে চলেছে স্টার জলসার বেঙ্গল টপার সিরিয়াল গাঁটছড়ায় (Gantchora)। তবে দর্শকদের চিন্তার কোনো কারণ নেই, কারণ এই নতুন মুখ সিরিয়ালের নায়িকা খড়ি (Khori), দ্যুতি (Dyuti), বণি (Boni) কিংবা অন্য কেউই নয়।

আসলে সিরিয়ালে মুখ বদল হতে চলেছে খলনায়ক রাহুলের বোন কিয়ারার (Kiara)। সিরিয়ালের শুরুর দিকে এই কিয়ারা চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সঞ্চারী মন্ডল (Sanchari Mondal)। যাকে ইতিপূর্বে আমরা আরও অন্যান্য সিরিয়ালে দেখেছি। কিন্তু বিগত বেশ কিছুদিন হয়ে গেল এই সিরিয়াল থেকে গায়েব হয়ে গিয়েছে চরিত্রটি।


প্রথমে জানা গিয়েছিল সঞ্চারী ব্যাক্তিগত কারণে সিরিয়াল থেকে বেশ কিছুদিনের ব্রেক নিয়েছেন। কিন্তু এখন জানা যাচ্ছে খুব তাড়াতাড়ি সিরিয়ালে ফিরে আসছে এই কিয়ারা চরিত্র টি। কিন্তু এই চরিত্রে আর সঞ্চারিকে দেখা যাবে না। এবার এই কিয়ারা চরিত্রে অভিনয় করবেন নতুন নায়িকা অঙ্কুশ্রী মাইতি (Amkushree Maity)। এখন দেখার খড়ি ঋদ্ধির জীবনকে অতিষ্ঠ করতে সে আবার নতুন কোন ভূমিকা পালন করে।

Related Articles

Back to top button