টেক নিউস

দুর্দান্ত ফিচার আর ত্রিপল ক্যামেরা সহ স্মার্টফোন নিয়ে হাজির Samsung, দাম মাত্র ৮৯৯৯!

স্মার্টফোনের জগতে Samsung একটি বিশ্বস্ত নাম। বিগত কয়েক দশক ধরে গ্রাহকদের একেবারে চিপ লেবেল থেকে শুরু করে প্রিমিয়াম স্মার্টফোন উপহার দিয়েছে স্যামসাং। এবার লো বাজেট ফোনের দিকেও বেশ নজর দিয়েছে স্যামসাং। কারণ যত দিন যাচ্ছে ততই মানুষ আকৃষ্ট হচ্ছে স্মার্টফোনের দিকে, যার ফলে বাজেট স্মার্টফোনের চাহিদা বেড়েছে ব্যাপক ভাবে। ছোট থেকে বড় প্রায় সমস্ত কোম্পানি তাই তাদের লো বাজেট স্মার্টফোন লঞ্চ করছে। আর এই বাজার স্যামসাং মোটেও ছাড়ার পাত্র নয়। এবার স্যামসাং লঞ্চ করল বাজের স্মার্টফোন Samsung Galaxy M02s ।

Samsung Galaxy M02s

নতুন এই স্মার্টফোনটি টাইট বাজেট গ্রাহকদের মাথায় রেখে বানানো হয়েছে। তাই Samsung Galaxy M02s ফোনটির দাম শুরু হয়েছে মাত্র ৮,৯৯৯ টাকা থেকে। ফোনটি মোট ২টি আলাদা স্টোরেজ ও  র‌্যাম অপশনের সাথে উপলব্ধ হতে চলেছে। একটিতে ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি স্টোরেজ ও অন্যটিতে  ৪ জিবি র‌্যাম ও  ৬৪ জিবি স্টোরেজ থাকতে চলেছে। ৩ জিবি র‌্যাম ফোনটির দাম হতে চলেছে ৮,৯৯৯ টাকা।

আসুন এক নজরে দেখে নেওয়া যাক Samsung Galaxy M02s ফোনটির ফিচারগুলো সন্মন্ধে :

  • এই ফোনটিতে থাকছে ৬.৫ ইঞ্চির ইনফিনিটি ডিসপ্লে যা হল HD+ IPS ডিসপ্লে।
  • ফোনটিতে থাকছে স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর যেটি ১.৮ গিগা হার্জের অসিত্কাকর প্রসেসর।
  • ব্যাটারি হিসাবে এই ফোনে থাকছে ৫০০০ এমএইচ এর বিশাল ব্যাটারি।
  • সাথে পিছনে তিনটি ক্যামেরা (১৩মেগাপিক্সেলের প্রাইমারি + ২ মেগা পিক্সেলের ডেপ্ত সেন্সর+২ মেগাপিক্সেল ম্যাক্রো) ও সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

Related Articles

Back to top button