বিনোদনসিরিয়াল

পর্দায় ফিরছে গ্রামের রানী বীণাপাণি! প্রকাশ্যে এল নতুন নায়কের নাম ও আসল পরিচয় 

বছর বছর কত সিরিয়াল (Bengali Mega Serial) যায় আর আসে, তবে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হওয়ার পরেও তার প্রিয় চরিত্রদের ভুলতে পারেন না দর্শক। দিনের পর দিন সিরিয়ালে অভিনয় করতে করতেই এই সিরিয়ালের চরিত্ররাই হয়ে ওঠেন দর্শকদের একেবারে ঘরের মানুষ।সিরিয়ালপ্রেমী দর্শকদের অত্যন্ত পছন্দের এমনই একটি সিরিয়াল ছিল স্টার জলসার (Star Jalsha) ‘গ্রামের রানী বীণাপাণি’ (Gramer Rani Binapani)।

এই সিরিয়ালে নায়িকা বীণাপাণির চরিত্রে অভিনয় করে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন নবাগতা অভিনেত্রী অ্যানমেরি টম (Annmary Tom)। এতদিনে সকলেই হয়তো জেনে গিয়েছেন পর্দার এই বীণাপাণি আসলে অর্ধেক বাঙালি এবং অর্ধেক মালায়ালি। তাই অবাঙালি হয়েও সিরিয়ালে অ্যানমেরির মুখে ঝরঝরে বাংলা শুনে এক কথায় মুগ্ধ হয়েছিলেন দর্শক।

Star Jalsha Gramer Rani Binapani Actress Annmary Tom

এক বছর আগের এই ধারাবাহিকে নবাগতা অ্যানমেরির বিপরীতে শতদ্রু চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টেলি অভিনেতা হানি বাফনাকে। বর্তমানে তাকে দেখা যাচ্ছে জি বাংলার নতুন সিরিয়াল ‘সোহাগ জল’-এ নায়ক শুভ্র চরিত্রে। তাই পর্দার বীণাপাণির অনুরাগীরাও অপেক্ষায় ছিলেন তাঁকে আরও একবার টেলিভিশনের পর্দায় দেখার জন্য।

Gramer Rani Binaoani actress Annmary Tom's upcoming new serial

গত বছরেই জানা গিয়েছিল অ্যানিমেরির অনুরাগীদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটতে চলেছে। আসছে অভিনেত্রীর নতুন সিরিয়াল (New Serial) ‘ফাগুনের মোহনা’ (Faguner Mohona)। তবে এবার কোন প্রথম সারির বিনোদনমূলক চ্যানেল নয়। অ্যানিমেরি ফিরছেন সান বাংলার হাত ধরে। প্রকাশ্যে আসা এই সিরিয়ালের প্রোমো দেখে বোঝা যাচ্ছে অ্যানিমেরি এক প্রত্যন্ত গ্রামের মেয়ে। যে স্বপ্ন দেখে নায়িকা হওয়ার।

নতুন সিরিয়ালে অ্যানিমেরির নাম ‘রুমঝুম’। তার স্বপ্নের নায়ক আয়ুষ। সে একজন নামী সুপারস্টার। তার চোখে রুমঝুম যদিও হাজার ভীড়ের মধ্যে থাকা একটা মুখ মাত্র।

New actor Sidharth Sen will play lead role opporsite Gramer Rani Binapani fame Annmary Tom

তবে এতদিন জানা যায়নি অ্যানিমেরির বিপরীতে এই আয়ুষ চরিত্রে কাকে দেখা যাবে। তবে এদিন সামনে এল তার পরিচয়। জানা যাচ্ছে এই নতুন সিরিয়ালে অনিমেরীর বিপরীতে থাকছেন একেবারে নতুন নায়ক সিদ্ধার্থ সেন। ইতিপূর্বে তিনি নাকি মুম্বইয়ে বেশ কিছু কাজও করেছেন।

Related Articles

Back to top button