বিনোদনসিনেমা

গরম থেকে বাঁচতে সোনু সুদের কাছে কোল্ড বিয়ার চাইলেন ভক্ত! জবাবে যা বললেন মাসিহা

আজ থেকে দু’বছর আগে যখন গোটা বিশ্ব যখন করোনা মহামারীর চোখ রাঙানিতে গৃহবন্দী, তখন আমাদের দেশে সকলের জন্য ভগবানের দূত হয়ে ধরা দিয়েছিলেন সোনু সুদ (Sonu Sood) । পর্দার খলনায়ক রাতারাতি হয়ে উঠলেন বাস্তবের সুপারহিরো (Superhero)। দেশবাসী তাকে ভালোবেসে নাম দিলেন ‘গরিবের মসিহা’ (Masiha) । কখন ভিন রাজ্যে আটকে থাকা শ্রমিকদের মুখে অন্ন তুলে দিয়ে তাদের বাড়ি পৌঁছে দিয়েছেন আবার কখনও দেশের বাইরে আটকে পড়া পড়ুয়াদের নিজের দায়ীত্বে ফিরিয়ে এনেছেন দেশে।

করোনাকালে তিনি যেভাবে গোটা দেশবাসীর পাশে দাঁড়িয়েছিলেন তা মানুষ আজীবন মনে রাখবেন। পরিযায়ী শ্রমিকদের শুধু ঘরে পৌঁছে দেওয়া , কিংবা খাবার জোগাড় করাই নয় , কখনও কখনও আবার প্রয়োজনে কর্মসংস্থানও খুঁজে দিয়েছেন সোনু। একসময় নিজের হেল্প লাইন নাম্বার পর্যন্ত খুলেছিলেন অভিনেতা। মানুষের যে কোনো সমস্যায় ঝাঁপিয়ে পড়েছেন তিনি।


বিপদে পড়ে যখন যে সাহায্য চেয়েছেন তখন তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মসিহা। এককথায় সকলের সকলের মুশকিল আসানের আর এক নাম সোনু সুদ। তাই সোশ্যাল মিডিয়ার দৌলতেই সাহায্য চেয়ে অধিকাংশই মানুষ হাজির হয়ে থাকেন সোনু সুদের দরবারে। নিরাশ করেন না সুপারহিরোও। নিজের সাধ্যমত চেষ্টা করেন সকলকে সাহায্য করার।

তবে অনেকেই আবার বেশ কিছু অদ্ভূত আবদার নিয়ে হাজির হন এই বাস্তবের সুপারহিরোর কাছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক নেটিজেনের আবদার। এদিন সোশ্যাল মিডিয়া পোস্টে একটি মিম শেয়ার করেছেন এক নেটিজেন। সেই মিমে লেখা রয়েছে, ‘শীতকালে যারা কম্বল বিতরণ করে, তাঁরা কি গরমকালে ঠাণ্ডা বিয়ার (Cold Beer) খাওয়াবে?’

এই মিমের ক্যাপশনে ওই নেটিজেন লিখেছেন, এই হাঁসফাঁসানি গরমে সোনু সুদ কোথায় রয়েছে? এই মজার টূ্ইট (Tweet) চোখ এড়িয়ে যায়নি স্বয়ং সোনু সুদও। এই অভিনেতা বরাবরই দারুন মজার মানুষ। আর এদিন ওই ভক্তর টুইট টিও রিটুইট করে মজার ছলে জবাব দিয়ে বলিউডের ছেদি সিং লিখেছেন , ‘বিয়ারের সঙ্গে ভুজিয়া চলবে?’ সোনুর এই মজার জবাবে হাসির রোল নেটপাড়ায়। কেউ লিখেছেন, ‘সত্যি এটাকেই বলে সাহায্যে এগিয়ে আসা’। আবার অপর একজন লিখেছেন, ‘এমনি এমনি কি আর মসিহা হয়েছেন উনি’।

Related Articles

Back to top button