বিনোদনসিরিয়াল

নিজের বৌ পাত্তা দেয় না তাই, ভাই বৌদের সাথে নাচ করেন! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ধ্রুব সরকার

সাম্প্রতিকালে বাংলার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে চরিত্রের অদল বদল ঘটেই থাকে। জি বাংলার এমনই দুটি জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই (Mithai) আর পিলু (Pilu)। এই দুই সিরিয়ালেই নায়ক নায়িকা ছাড়াও দর্শকমহলে সমান জনপ্রিয় একাধিক তারকা। যার মধ্যে অন্যতম হল সিডের সোম (Som)দা এবং অন্যদিকে আহিরের দাদা মল্লার (Mallar) অভিনেতা ধ্রুব সরকার (Dhruba Sarkar)।

কিছুদিন আগেই পিলু সিরিয়ালে আহিরের খুড়তুতো দাদা মল্লার বসু মল্লিকের চরিত্রে এন্ট্রি নিয়ে নিয়েছেন ধ্রুব। পিলু ধ্রুব আসার পর থেকেই মিঠাইয়ের সাথে এই সিরিয়ালের একাধিক মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। বিশেষ কর মিঠাইতেও একদিন হঠাৎ করেই বড় জা তোর্সা কে বিয়ে করে বাড়ি নিয়ে এসেছিল সোম। আর পিলুতেও সুরমন্ডল ছিনিয়ে নেওয়ার জন্য জালিয়াতি করে হঠাৎ করেই পিলুকে বিয়ে করে নেয় মল্লার।

শুধু তাই নয় মিঠাইতেও নিজের বৌ তোর্সার সাথে মিল মিশ নেই সোমের, অন্যদিকে পিলুতেও রঞ্জার সাথে মল্লারের সম্পর্ক টিকবে না বলেই মনে করছেন দর্শক। শুধু তাই নয় কোনো কিছুই চোখ এড়িয়ে যায় না সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের। তাই খুঁজে খুঁজে ধ্রুব আর মল্লারের মধ্যে আরও একটি মিল খুঁজে পেয়েছেন দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আসলে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত দারুন অ্যাক্টিভ থাকেন ধ্রুব। তবে শুধু ধ্রুব নয় ধ্রুবর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিয়মিত দেখা যায় অফ স্ক্রিন মিঠাই এবং পিলুকে। আর এই দুই অভিনেত্রীর সাথেই মাঝে মধ্যেই রিল বানিয়ে থাকেন ধ্রুব। আর সেই ভিডিও দেখেই নেটিজেনদের কটাক্ষ কখনও মিঠাই কখনও পিলু সবসময় ভাইয়ের বৌদের সাথেই নাচ করেন ধ্রুব সরকার।

 

View this post on Instagram

 

A post shared by dhrubajyoti sarkar (@dhrubo.s)

প্রসঙ্গত এখন মিঠাইতে আর শয়তানি করে না সোম। এখন মোদক বাড়ি দায়িত্ববান বড় ছেলের মতোই সবটা সামলায় সে। তাই এখন নিয়মিত মিঠাইতে দেখা যায় না সোমকে। কারণ এখন বেশীরভাগ সময়টাই তার কাটছে পিলু সিরিয়ালে নিত্যনতুন শয়তানি করার ফন্দি আঁটতে। কিন্তু তার বৌদি পিলু দায়িত্ব ছোটো ম্যাডামের সাথে নিজের দেওয়রের মনের মিল সে ঘটাবেই।

Related Articles

Back to top button