বিনোদনভাইরালভিডিও

তুমি কোন মুখে শ্রীলেখাকে থলথলে বৌদি বলো! এবার রিমঝিম নাচতেই কটাক্ষ নেটিজেনদের

টলিউডের অত্যন্ত পরিচিত মুখ রিমঝিম মিত্র (Rimjhim Mitra), শুধু অভিনেত্রী হিসেবে নয় রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবেও যথেষ্ট নাম ডাক রয়েছে তার। সম্প্রতি, জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) বিচারকের আসনে রয়েছেন রিমঝিম। টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সব খানেই দাপটের সঙ্গে নিজের অভিনয়ের ছাপ রেখেছেন অভিনেত্রী।

এবার শবর’, ‘তিন ইয়ারির কথা’, ‘মহাপুরুষ কাপুরুষ’, ‘ক্রস কানেকশন’, ‘পাগলু টু’, ‘তিন পাত্তি’ এর মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন রিমঝিম। এছাড়াও কৃষ্ণকলি, বহ্নিশিখা, ‘অগ্নিপরীক্ষা’ , ‘ ভূমিকন্যা’, ‘চেকমেট’, ধারাবাহিকেও দুর্দান্ত অভিনয় করেছিলেন তিনি।

ডান্স বাংলা ডান্সের গুরু হিসেবে প্রতিযোগীদের নাচের বিভিন্ন শিক্ষা দিয়ে থাকেন রিমঝিম। এবার সেই মঞ্চেই প্রতিযোগীদের সাথে মাঝেমধ্যেই নাচতে দেখা যায় অভিনেত্রীকে৷ কিন্তু এবারে নাচের ভিডিও শেয়ার করেই বেজায় বিপাকে পড়লেন রিমঝিম।

আমাদের সকলেরই জানা শ্রীলেখা মিত্রের সঙ্গে তার সাপে নেউলে সম্পর্ক। বিধানসভা নির্বাচনের সময়, একদম সামনের সারিতে থেকেই বাম দলের প্রচার চালাচ্ছিলেন শ্রীলেখা মিত্র, অন্যদিকে রিমঝিম মিত্র তার বিরোধী দল বিজেপির (BJP) সমর্থক। তখনই খুব অশ্লীল ভাষায় শ্রীলেখাকে আক্রমণ করে রিমঝিম লিখেছিলেন, “থলথলে বৌদি আমায় ব্লকিয়েছেন, কমরেট মাংস পিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে?” যদিও সেই অপমানের যথাযথ উত্তরও দিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

 

এবার নিজের ফাঁদে নিজেই পড়লেন রিমঝিম। সম্প্রতি সিংহলী ভাষার জনপ্রিয় গান ‘মানিকে মাগে হিথে’ তে কোমর দোলান অভিনেত্রী। তার পরনে ছিল ল্যাভেন্ডার রঙা স্লিট গাউন। এই ভিডিওতেই নেটিজেনদের বক্তব্য, শ্রীলেখাকে থলথলে বৌদি বলার আগে তার ভাবা উচিৎ ছিল, কেননা তাকেও বেশ মোটাই দেখাচ্ছে। এমনকি কেউ কেউ, অভিনেত্রীর পোশাক নিয়েও কুমন্তব্য করেন।

Related Articles

Back to top button