বিনোদনভিডিওসিরিয়াল

দুর্দান্ত এক্সপ্রেশন! ‘এক্কা-দোক্কা’য় সোনামনির নির্বাক অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সোনামনি সাহা (Sonamoni Saha)। ছোট পর্দার  অভিনেত্রী হয়েও দর্শক মহলে এই অভিনেত্রীর জনপ্রিয়তা যে কোনো টলিউড অভিনেত্রীর কাছে ঈর্ষার কারণ হতে পারে। এই মুহূর্তে সোনামনিকে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)-তে। লীনা গাঙ্গুলীর লেখা এই সিরিয়ালে রাধিকার (Radhika) চরিত্রে অভিনয় করছেন সোনামনি।

ইতিপূর্বে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও স্টার জলসাতেই লেখিকা লীনা গাঙ্গুলির লেখা জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’ (Mohor)-এ মুখ্য চরিত্রে অভিনয় করেই দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছেন সোনামনি। আসলে এমন কিছু সিরিয়াল থেকে যায় যা সে হয়ে যাওয়ার পরেও ছাপ ফেলে যায় দর্শকদের মনে। সোনামণি অভিনীত এই সিরিয়ালের মোহর চরিত্রটিও ঠিক তেমনি। সম্প্রচার শেষ হলেও আজও দর্শকদের কাছে ভীষণ পছন্দের সোনামণি অভিনীত মোহর চরিত্রটি।

Netizens praise Sonamoni Saha's acting

এখনও সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের বিভিন্ন ফ্যান পেজ গুলি দেখলেই  বোঝা যায় সেকথা। তবে মোহর শেষ হওয়ার পর অভিনেত্রীর অনুরাগীদের যে মন খারাপ হয়েছিল তা বেশিদিন স্থায়ী হতে দেননি অভিনেত্রী। কয়েকদিনের ব্যবধানেই এক্কা-দোক্কা  সিরিয়ালে রাধিকা হয়ে কামব্যাক করেছেন সোনামনি। এই সিরিয়ালেও তার অনবদ্য অভিনয় দেখে মুগ্ধ দর্শক।

এমনিতে এই সিরিয়ালে যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন কিছুদিন আগেই সম্প্রতি অতি নাটকীয়ভাবে ধারাবাহিকের বিয়ে হয়েছে নায়ক পোখরাজ আর নায়িকা রাধিকার। যদিও পোখরাজ রাধিকাকে ভালোবাসার কথা নিজের মুখে স্বীকার করলেও রাধিকা এখনো পর্যন্ত মনের কথা মুখে আনেনি। অন্যদিকে তাদের দুই পরিবারের মধ্যে যে পারিবারিক শত্রুতা রয়েছে ইতিমধ্যেই তার আঁচ এসে পড়েছে রাধিকার ওপর।

Netizens praise Sonamoni Saha's acting

সম্প্রতি ধারাবাহিকে দেখা গিয়েছে, রাধিকাকে রাগের মাথায় ধাক্কা দিয়ে সরিয়ে দিয়েছে পোখরাজের মা।  তাতেই দরজায় মাথা লেগে আঘাত পেয়েছে রাধিকা। এই দৃশ্যে অভিনেত্রী সোনামনি সাহার নির্বাক অভিনয় মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। মুখ দিয়ে একটাও কথা না বলে শুধুমাত্র এক্সপ্রেশন (Expression) দিয়ে তিনি যেভাবে মনের দুঃখ-যন্ত্রণা বুঝিয়েছেন তা দেখে একেবারে বাকরুদ্ধ হয়ে গিয়েছেন দর্শকরাও। সোশ্যাল মিডিয়ায় এই দৃশ্যের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যেখানে কমেন্ট সেকশনে সোনামনির অভিনয়ের প্রশংসায় (Praise) ভরিয়ে দিয়েছেন দর্শকরা।

Related Articles

Back to top button