বিনোদনসিরিয়াল

খোঁজ মিলল ‘হরগৌরী পাইস হোটেল’র ‘ঐশানী’ শুভস্মিতার দিদির!চেহারার মিল দেখেই ধরে ফেলল দর্শকেরা

বিনোদন দুনিয়ায় স্বজনপোষণ একেবারেই নতুন কিছু নয়। একাধিক নামী তারকার কাছের মানুষদেরও ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেখেছি আমরা। টলিউডের মতোই বাংলা সিরিয়ালের (Bengali Serial) দুনিয়াতেও কিন্তু এমনটা হয়। সম্প্রতি যেমন ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel) নায়িকা ঐশানীর দিদির পরিচয় বেরিয়ে এসেছে, পেশায় তিনিও একজন টেলি অভিনেত্রীই!

হ্যাঁ, ঠিকই দেখছেন। গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে এই খবর। এতদিন ধরে ‘লুকিয়ে’ রাখলেও এবার বেরিয়ে পড়েছে এই সত্যি। সম্প্রতি ‘দুই বোন’এর ছবি বেশ ভাইরালও হয়েছে নেটপাড়ায়। আর তা দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Horogouri Pice Hotel

‘হরগৌরী পাইস হোটেল’ নায়িকার দিদি কে জানেন? তিনি আর কেউ নন বরং ছোটপর্দার দুগা। একেবারেই ঠিক ধরেছেন। এখানে কথা হচ্ছে নামী টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen)। আসলে সন্দীপ্তা এবং ‘হরগৌরী পাইস হোটেল’এর নায়িকার চরিত্রে অভিনয় করা শুভস্মিতা মুখার্জি (Suvosmita Mukherjee) সম্পর্কে বোন!

হাসি থেকে শুরু করে গজ দাঁত, সন্দীপ্তার সঙ্গে ঐশানীর মুখে বেশ ভালোই রয়েছে। সম্প্রতি দুইনেরই গোলাপি রঙের লেহেঙ্গা পরা দু’টি ছবি পাশাপাশি বসিয়ে ভাইরাল হয়েছে। আর তা দেখেই নেটাগরিকদের একাংশের বক্তব্য, বোনের চরিত্রে বেশ ভালো মানাবে দু’জনকে।

Suvosmita Mukherjee and Sandipta Sen

যদিও এক্ষেত্রে জানিয়ে রাখা প্রয়োজন, সন্দীপ্তা এবং শুভস্মিতার মুখে বেশ মিল থাকলেও দু’জনে কিন্তু নিজের বোন নয়। বাস্তব জীবনে তাঁদের মধ্যে কোনও সম্পর্কও নেই। বরং তাঁদের মুখের মধ্যে থাকা সাদৃশ্য দেখে নেটিজেনরা বলেছেন, যদি কখন দুই বোনের গল্প নিয়ে কোনও ধারাবাহিক তৈরি হয়, তাহলে এই দুই টেলি নায়িকাকে বেশ ভালো মানাবে।

প্রসঙ্গত, সন্দীপ্তা টেলিভিশনের দুনিয়ার নামী নায়িকা। বহু জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন তিনি। যদিও এখনও টেলিভিশন থেকে খানিক সরে ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করছেন ছোটপর্দার দুর্গা। অপরদিকে শুভস্মিতার প্রথম ধারাবাহিক হল ‘হরগৌরী পাইস হোটেল’। যদিও নিজের প্রথম ধারাবাহিকেই অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

Related Articles

Back to top button