খবরবিনোদনসিরিয়াল

শেষ হয়েছে শ্রীময়ী, আর নয় কূটকচালি! ‘গোয়েন্দা গিন্নি’ নিয়ে ফিরুক ইন্দ্রানী হালদার, দাবি নেটপাড়ার

বাঙালিদের বিনোদনের মাঝে সিরিয়াল (Serial) থাকেই। সূর্যিমামা ডুব দিলে সন্ধ্যে দিয়ে চায়ের সাথে সিরিয়াল একপ্রকার মাস্ট। একাধিক চ্যানেলে ভিন্ন কাহিনীর সিরিয়াল সম্প্রসারিত হয়। তবে সব সিরিয়ালের মধ্যেই কূটকচালি আর এক ঘেয়ে ড্রামা যেন ভরে গিয়েছে দিনে দিনে। আর এই সমস্ত কূটকচালি সিরিয়ালের ভিড়ে দর্শকদের অনেকেই মিস করছেন একেবারে ভিন্ন স্বাদের ‘গোয়েন্দা গিন্নি (Goyenda Ginni)’ সিরিয়ালকে।

হ্যাঁ! কূটকচালি বা প্রেমের ন্যাকামো কিছুই ছিল না তবে মানুষের মন জয় করতে পেরেছিল গোয়েন্দা গিন্নি সিরিয়ালটি। সিরিয়ালের মূল গিন্নির চরিত্রে অভিনয় করেছিলেন ইন্দ্রানী হালদার (Indrani Halder)। দুর্দান্ত অভিনয় আর সাথে মজাদার কাহিনী দর্শকদের মন তো জয় করারই ছিল। বাড়ির বউ হবার পাশাপাশি রহস্যের গন্ধ পেলেই ছুটে গিয়ে সমাধান। টিআরপি লিস্টেও বেশ ভালো ফলাফল ছিল সিরিয়ালের।

২০১৫ সালের ৭ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল সিরিয়ালটি, চলেছিল ২০১৬ পর্যন্ত। কিন্তু এই একবছরের মধ্যেই দর্শকদের মন কেড়ে নিয়েছিল ইন্দ্রানী হালদার, ইন্দ্রজিৎ বসু, রত্না ঘোষাল, সৌরভ চ্যাটার্জীর মত অভিনেতারা মিলে। সিরিয়াল শেষ হবার পর শ্রীময়ীতে দেখা মেলে অভিনেত্রী ইন্দ্রানী হালদারের। সেই থেকেই একটানা দীর্ঘদিন ধরে শ্রীময়ী সিরিয়ালে অভিনয় করছিলেন তিনি।

Indrani Haldar গোয়েন্দা গিন্নি ইন্দ্রানী হালদার

তবে গ্যচরের ১৯শে ডিসেম্বর দীর্ঘদিনের পথ চলা শেষ হয়েছে, শেষ হয়েছে শ্রীময়ী সিরিয়াল। অনেকেই ভেবেছিলেন রোহিত সেনকে নিয়ে সুখী হয়েই শেষ হবে সিরিয়ালটি। কিন্তু তা হয়নি, বরং শেষ দৃশ্যে মারা গেলেন রোহিত সেন। সিরিয়াল শেষ হওয়ায় কলাকুশলী থেকে শুরু করে দর্শক সবারই মন খারাপ হয়েছিল। আবার নেটিজেনদের একাংশের মতে হাঁফ ছেড়ে বেঁচেছেন তারা।

Sreemoyee Serial ending soon শেষ হয়ে যাচ্ছে শ্রীময়ী সিরিয়াল

শ্রীময়ী শেষ হতেই আবারও ফ্রি হয়েছেন ইন্দ্রানী হালদার। তাই অনেকেই নেটপাড়ায় দাবি জানাতে শুরু করেছিল গোয়েন্দা গিন্নি সিজেন ২ যেন শুরু হয়। আবারও অভিনেত্রীকে গোয়েন্দা গিন্নি রূপে দেখতে চান দর্শকেরা। অভিনেত্রী নিজেও এই বিষয়ে নিজের সহমত জানিয়েছিলেন। তবে শ্রীময়ী শেষ হয়ে বেশ কিছুদিন হয়ে গেলেও ‘গোয়েন্দা গিন্নি সিজন ২’ কোনো খবর মেলেনি।

প্রসঙ্গত, সিরিয়ালের কাজ শেষ হবার পর কিছুটা ফাঁকা সময় পেয়েছেন অভিনেত্রী। ফাঁকা সময়ে পুরী ভ্রমণ সেরেছেন তিনি। তবে কাজের কিন্তু কমতি নেই! ইতিমধ্যেই একাধিক কাজের সুযোগ পেয়ে গিয়েছেন ইন্দ্রানী হালদার। ২০২২ সালেই ‘কুলের আচার’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিতে শ্রীময়ীর মত শান্ত ঘরোয়া বধূ নয় বরং দজ্জাল শাশুড়ির চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়াও ‘ছুটকি’ নামের একটি ছবিতেও দেখা যাবে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button