বিনোদনসিরিয়াল

‘ডিম ফুলের মধু’,’পরকীয়ার জল’ থেকে ‘তোমার খোলা প্যান্ট’! সিরিয়ালের নাম নিয়ে শুরু হাসাহাসি

বাংলা টেলিভিশনের পর্দায় এখন নতুন সিরিয়ালের মেলা। স্টার জলসা হোক কিংবা জী বাংলা সব ক্ষেত্রেই ধরা পড়ে একই ছবি। তাই টেলিভিশনের পর্দায় এখন নতুন সিরিয়ালের হিড়িক। যার ফলে নতুনকে জায়গা দিতে ইতিমধ্যেই শেষ হয়েছে একঝাঁক পুরনো সিরিয়াল। তবে একথা কিন্তু ঠিক এইসব নতুন সিরিয়ালের হাত ধরে অবশ্য নতুন করে জুটি বেঁধে ফিরছেন পুরনো সব অভিনেতা অভিনেত্রীরা।

কেউ পুরনো নায়ক নায়িকাদের সাথে ফিরছেন আবার কেউ নতুন করে জুটি বেঁধেছেন অন্য নায়ক নায়িকাদের সাথে। সদ্য জি বাংলায় শুরু হয়েছে একঝাঁক নতুন সিরিয়াল যার মধ্যে প্রথমেই আছে ‘নিম ফুলের মধু'(Nim Phuler Modhu), ‘সোহাগ জল’ (Sohag Jol), এবং ‘তোমার খোলা হাওয়া’ (Tomar khola Hawa)।

Neem Phooler Modhu Sohag Jol, Neem Phooler Modhu, Sohag Jol

এই মুহূর্তে ‘নিম ফুলের মধু’-তে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ খ্যাত জবা অভিনেত্রী পল্লবী শর্মা এবং ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের সংগীত অভিনেতা রুবেল দাস। অন্যদিকে ‘সোহাগ জল’ সিরিয়ালে ‘যমুনা ঢাকি’ খ্যাত যমুনা অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য জুটি বেঁধেছেন জনপ্রিয় টেলি অভিনেতা হানি বাফনার সাথে। এছাড়া ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালে দেখা যাচ্ছে নতুন জুটি তথা রাধিকা অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং ‘জড়োয়া ঝুমকো’ খ্যাত শুভঙ্কর সাহা।

Nim fuler madhu again trolled on social media

টিভির পর্দায় এই সিরিয়াল শুরু হতে না হতেই এবার রাতারাতি বদলে গেল এই সিরিয়ালের নাম।কিন্তু কেন? হঠাৎ কি এমন হলো যে শুরুর এই অল্প কয়েকদিনের মধ্যেই বদলে যাচ্ছে সিরিয়ালের নাম। আসলে সকলেই জানেন বরাবরই স্টার জলসা এবং জি বাংলা সিরিয়াল প্রেমীদের মধ্যে চলতে থাকে এক নিঃশব্দ লড়াই। সোশ্যাল মিডিয়া খুললেই যার আঁচ পাওয়া যায় হামেশাই। সিরিয়ালের প্রত্যেকটি বিষয়, বিশেষ করে ভুল হলে তো কথাই নেই খুঁত  ধরতে বসে যায় সবাই।

New serial Sohag jol brutally trolled on social media

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিপক্ষ চ্যানেলের নিন্দুকদের ছড়াছড়ি। সম্প্রতি তেমনই একজন নেট নাগরিক জি বাংলার এই তিন নতুন সিরিয়ালের নামকরণ করে নাম দিয়েছেন ‘ডিম ফুলের মধু’, ‘পরকীয়ার জল’ এবং ‘তোমার খোলা প্যান্ট’।

Jhilmil Abir, Jhilmil Abir Tomar Khola Hawa

প্রসঙ্গত এমনই একজন নেটিজেন একটি পোস্টে লিখেছেন ‘নতুন শুরু হওয়া সিরিয়াল গুলোর মধ্যে আমার সবথেকে ভালো লাগছে বাংলা মিডিয়াম আর পঞ্চমী। আর সবথেকে নিকৃষ্ট, জঘন্য, থার্ড ক্লাস লাগছে ডিম ফুলের মধু আর পরকীয়ার জল আর তোমার খোলা প্যান্ট’।

Related Articles

Back to top button