গসিপবিনোদন

‘লক্ষ্মী বোম্ব’ বয়কটের ডাকে সরব নেটিজেনরা! লাভ জিহাদের প্রচার করছে অক্ষয়ের এই সিনেমা?

‘লক্ষ্মী বোম্ব’ বয়কটের ডাকে সরব নেটিজেনরা! লাভ জিহাদের প্রচার করছে অক্ষয়ের এই সিনেমা?সম্প্রতি মুক্তি পায় অক্ষয় কুমার এবং কিয়ারা কিয়ারা আদভানির ‘লক্ষ্মী বোম্ব’ ছবির ট্রেইলার। ছবিতে অক্ষয়ের ফার্স্ট লুক প্রকাশ পাওয়ার পর থেকেই এই ছবি নিয়ে নেটিজেনমহলে শুরু হয় জলঘোলা। ইতিমধ্যেই ছবির ট্রেইলার ইউটিউবে কুড়িয়েছে রেকর্ড ভিউ। কিন্তু নেটজনতার একাংশের দাবি অক্ষয়ের ‘লক্ষ্মী বোম্ব’ লাভ জিহাদের প্রচার করছে। তাই এই ছবির প্রতি ক্ষোভ উগড়ে দিয়ে ছবি বয়কটের ডাক দেন তারা।

বিরোধীদের দাবি, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মুখে কুলুপ এঁটে ছিলেন অভিনেতা। এদিকে লক্ষ্মী বোম্বের প্রচারে সর্বত্র বিরাজমান তিনি। ছবি মুক্তির আগেই কোমর বেঁধে আসরে নেমে পড়েছেন তিনি। নেটপাড়ার একাংশের দাবি, নিজের স্বার্থটুকু ছাড়া কিছুই বোঝেননা অক্ষয় তাই তার থেকে এই ব্যবহারই আশা করা যায়।

অন্যদিকে ট্রেলার মুক্তি পাওয়ার পরপরই এই ছবির বিরুদ্ধতা করতে শুরু করেন কামাল আর খান। ছবিতে ঠাকুর-দেবতার নাম নিয়ে মস্করা করা হয়েছে বলে এই ছবি বয়কটের ডাক দেন তিনি। পাশাপাশি তিনি অক্ষয়কে মনে করিয়ে দেন যে, এটা ভারতবর্ষ,কানাডা নয় আর এখানে দেব দেবীর পুজা করা হয়। এই আবহেই কদিন আগেই তনিশক্-এর একটি বিজ্ঞাপনেও লাভ-জিহাদ প্রমোট করা হয়েছে বলে শুরু হয় জোর শোরগোল। এবার অক্ষয়ের লক্ষ্মী-বোম্বের দিকেও উঠছে একই অভিযোগের আঙুল।

প্রসঙ্গত, ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তামিল সিনেমা ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক হল ‘লক্ষ্মী বোম্ব’। রাঘব লরেন্স পরিচালিত এই ছবিটি করোনা মহামারী জনিত কারণে আগামী ৯ই নভেম্বর মুক্তি পেতে চলেছে ডিজনি প্লাস হটস্টারে৷ নেটিজেনদের একাংশ অক্ষয় কুমারের এই লুককে তুলনা করেছেন  ‘‌সংঘর্ষ’‌ ছবিতে আশুতোষ রানার সঙ্গে৷ ‘লক্ষ্মী বোম্ব’ নিয়ে জল্পনা তুঙ্গে, তবুও এত বিতর্কের পরেও ছবি মুক্তি পাওয়ার অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা।

Related Articles

Back to top button