বিনোদনভিডিওসিরিয়াল

এসব কি নোংরামি হচ্ছে! গাঁটছড়ার কুনালের সাথে মিঠাইরানির ভিডিও দেখে খেপে লাল দর্শক 

বাংলা টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় নায়িকা ‘মিঠাই’ (Mithai)। নামের মতোই রূপে এবং স্বভাবেও দারুন মিষ্টি এই অভিনেত্রী অল্পদিনেই হয়ে উঠেছেন দর্শকদের নয়নের মণি।জি বাংলার বেঙ্গল টপার খেতাব জয়ী এই সিরিয়াল ঘিরে আজও বিন্দুমাত্র কমেনি দর্শকদের উত্তেজনা।সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে ছিঁটিয়ে থাকা ‘মিঠাই’-এর  একাধিক ফ্যান পেজ তার জলজ্যান্ত উদাহরণ।

সিরিয়ালে একাধিক জনপ্রিয় চরিত্র থাকলেও মনোহরায় সকলের মধ্যমণি কিন্তু মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। যদিও ভক্তরা ভালোবেসে শুধু সৌমি (Soumi) বলেই ডাকেন।  এমনিতে সিরিয়াল হোক কিংবা সিনেমা সেলিব্রেটিদের নিয়ে চিরকালই অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। ব্যতিক্রমী নন সকলের প্রিয় মিঠাই রানীও। তাকে ঘিরে দর্শকমহলে দিনে দিনে বেড়েই চলেছে ভক্তদের তুমুল মাতামাতি।

এমনিতে সিরিয়ালে মিঠাই কি করছে না করছে তার আগামাথা সব খবরই রাখেন দর্শক। তবে শুধু সিরিয়াল নয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু দিনে দিনে বেড়েই চলেছে মিঠাই ভক্তদের কৌতূহল। তাই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় কোন কিছু পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায় নিমেষে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া একাউন্ট ঘাঁটলেই তার বেশিরভাগ পোস্টের ক্যাপশন দেখেই বোঝা যায় সব সময় তিনি কাউকে ইঙ্গিত করেই  কিছু না বলছেন।

কিন্তু কিন্তু কাকে বলছেন আজ অব্দি এ প্রসঙ্গে টুঁ শব্দটিও করেননি অভিনেত্রী।  এতদিনে সকলেই জেনে গিয়েছেন  ইন্ডাস্ট্রিতে সৌমিতৃষার ৩ জন খুব ভাল ছেলে বন্ধু রয়েছেন। তারা হলেন সায়ক চক্রবর্তী, শুভ্রজিৎ চক্রবর্তী (Subhrajit Chakraborty) এবং রিয়াজ লস্কর। তাদের মধ্যে অন্যতম একজন হলেন স্টার জলসার ‘গাঁটছড়া’ সিরিয়ালের কুনাল অভিনেতা শুভ্রজিৎ। তার সাথে এদিন একটি রীল ভিডিও বানিয়ে নেটিজেনদের একটা বড় অংশের রোষের মুখে পড়েছেন সৌমি।

আসলে মিঠাইয়ের বন্ধু সায়ক এবং রিয়াজের একটি ইউটিউব চ্যানেল আছে। গতকাল ছিল সেই ইউটিউব চ্যানেলের বর্ষপূর্তি ছিল। তাই সেখানেই বন্ধুদের সাথে সেলিব্রেশনের মেতেছিলেন মিঠাই রানী। সেখানে গিয়েই গাঁটছড়া সিরিয়ালের কুনাল অভিনেতা শুভ্রজিৎ-এর সাথে কেক খাওয়ার একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই ভিডিওর কমেন্ট সেকশনেই  উপচে পড়েছে অভিনেত্রীর বিরুদ্ধে একাধিক নেগেটিভ কমেন্ট (Negative comment)।  সকলেই নিজেদের একটা বড় অংশ যারা নিজেদেরকে সৌমির শুভাকাঙ্ক্ষী বলে দাবি করেছেন তাঁরা জানিয়েছেন এইসব ফালতু বন্ধুদের সাথে নোংরামি না করে নিজের নাচের ভিডিও বানিয়ে নিজের ব্যক্তিত্বটাকে আরো বেশি সুন্দর করে ফুটিয়ে  তুলতে। অনেকে আবার গাঁটছড়ার কুণালকে উদেশ্য করে মজা করে বলেছেন বনি দেখযে মারবে  কিন্তু!

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

Related Articles

Back to top button