ওয়েব সিরিজবিনোদনসিনেমাসিরিয়াল

মনে আছে সেই ছোট্টো সুভাষকে! জেনে নিন খুদে নেতাজি অভিনেতা অংকিত কি করছেন বড় হয়ে 

আজ থেকে তিন বছর আগে ২০১৯ সালে জি বাংলার পর্দায় সম্প্রচারিত ‘নেতাজি’ সিরিয়ালের (Netji Serial) ছোট্ট সুভাষকে মনে আছে নিশ্চয়ই ! এই সিরিয়ালে নেতাজি সুভাষচন্দ্র বসুর ছোটবেলার চরিত্রে অভিনয় করে বাঙালি দর্শকদের মনে চিরকালের জন্য দাগ কেটে গিয়েছেন শিশুশিল্পী অঙ্কিত মজুমদার (Ankit Majumdar)। অল্প দিনের মধ্যেই নিজের সাবলীল অভিনয় দক্ষতা দিয়েই এই খুদে অভিনেতা মন জয় করে নিয়ে ছিলেন দর্শকদের।

কিন্তু সেদিনের সেই ছোট্ট সুভাষ (Little Subhas) কিন্তু আজ আর আগের মতো ছোট্টটি নেই। মাঝের এই তিন বছরে বেশ অনেকটাই বড়ো হয়ে গিয়েছে সে। নেতাজি সিরিয়াল হকের বিপুল জনপ্রিয়তা পেলেও এটাই কিন্তু তাঁর  প্রথম সিরিয়াল নয়। জি না বাংলার নেতাজি চরিত্র করার অনেক আগেই মাত্র  ৫ বয়সে কালার্স বাংলা চ্যানেলের একটা রিয়ালিটি শোয়ে মায়ের হাত ধরেই প্রথম ক্যামেরার ,মুখোমুখি দাঁড়িয়েছিলেন অংকিত। সেই শো জেতার পর থেকেই একের পর এক সিরিয়ালে জুনিয়র আর্টিস্ট হওয়ার ডাক পেতে থাকেন অংকিত।

এভাবেই একসময় কালার্স বাংলারই  একটি জনপ্রিয় সিরিয়াল ‘তুমি এলে তাই’-তে মিছিরি নামের একটি বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। এরপরই আসে ‘নেতাজি’ সিরিয়ালে ছোট্ট সুভাষচন্দ্র বসুর চরিত্রে অভিনয় করার সুযোগ।  যা তাকে রাতারাতি জপ্রিয়তা এনে দেয় গোটা বাংলায়। তবে  নেতাজির পর বহুদিন ছোটপর্দায় দেখা যায়নি এই অভিনেতাকে। তবে তিনি বর্তমানে কেমন আছেন,কি করছেন, অনেকদিন হয়ে গেল এসবের খবর পাননি দর্শকদের অনেকেই।

তাই অনেকেই হয়তো ভাবতে শুরু করেছেন অকালেই কি হারিয়ে গেল এমন অসামান্য প্রতিভার অভিকারী এই শিশুশিল্পী। কিন্তু না আসলে তেমন কিছুই হয়নি। বরং ছোটপর্দার এই খুদে অভিনেতা এখন বেশ অনেকটাই বোরো তো হয়েছে পাশাপাশি ছোট পর্দার গন্ডি টপকে ইতিমধ্যেই তিনি অভিনয় করে ফেলেছেন বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও। আগেই অঙ্কিত পাড়ি দিয়েছিলেন বড় পর্দায়।  ইতিমধ্যেই তিনি দেবের সাথে ‘গোলন্দাজ’ সিনেমাতে অভিনয় করে ফেলেছেন।

এছাড়া অংকিত ইতিমধ্যেই অভিনয় করেছেন ‘মোহামায়া’ নামের একটি ওয়েব সিরিজেও (Web Series)। আর ইদানিং মুক্তির অপেক্ষায় রয়েছে অংকিত অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘জনি বনি'(Johny Bony)। রহস্য রোমাঞ্চে ভরা এই ওয়েব সিরিজে অংকিত একজন পেশাদার কিশোর দাবা খেলোয়াড়ের চরিত্রে অভিনয় করবেন। এই ওয়েব সিরিজে তার সাথেই দেখা যাব  ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং ‘মন্দার’ খ্যাত অভিনেতা দেবাশিস মণ্ডলকে। জানা যাচ্ছে ওয়েব সিরিজ টি পরিচালনার দায়িত্বে থাকছেন ‘একেনবাবু’ খ্যাত পরিচালক অভিজিৎ চৌধুরী।

Related Articles

Back to top button