ছবিবিনোদনসিরিয়াল

৩ মাসও কাটেনি দিয়ার সাথে বিচ্ছেদ! এরমাঝেই নতুন প্রেমিকার সাথে ঘনিষ্ঠ ‘নেতাজি’ অভিনেতা অভিষেক

কিছুদিন আগে পর্যন্তও বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি হিসাবে পরিচিত ছিলেন নেতাজি ধারাবাহিক খ্যাত অভিনেতা অভিষেক বোস (Abhisekh Bose) এবং বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকের শ্রীতমা ওরফে দিয়া মুখার্জি (Diya Mukherjee)। উল্লেখ্য অভিষেক বর্তমানে ‘গঙ্গারাম’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। প্রসঙ্গত ‘সীমারেখা’ সিরিয়ালে অভিনয়ের সূত্রেই প্রেম হয়েছিল এই তারকা জুটির।

কিন্তু চলতি বছরের আগস্ট মাসের কথা। আজ থেকে প্রায় তিন মাস আগে রাতারাতি নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে দুজনের সাথে কাটানো নানান মুহুর্তের ছবি মুছে দিয়ে রীতিমতো শশোরগোল ফেলে দিয়েছিলেন এই চর্চিত লাভ বার্ডস। বলা যায় একপ্রকার ভার্চুয়াল ব্রেক আপ ঘোষণা করেছিলেন তারা দুজনেই। এরপর থেকে তারা দুজনেই নিজেদের মতো করেই জীবনটাকে উপভোগ করছেন।

এসবের মধ্যেই অভিষেকের জীবনে এসেছেন নতুন মানুষ। ভাঙা মন নিয়েই নতুন করে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। আজ নিজের জীবনের সেই নতুন মানুষের সাথে সকলের পরিচয় করিয়ে দিয়েছেন অভিষেক। সোশ্যাল মিডিয়ায় তার সাথে তিন তিনটি ছবি আপলোড করেছেন অভিষেক।

সেইসাথে নতুন প্রেমিকার উদ্দেশ্যে ক্যাপশনে লিখেছেন দারুন রোমান্টিক একটি মিষ্টি বার্তা। ইংরাজি অক্ষরে হিন্দিতে লেখা ওই বার্তার বাংলা তর্জমা করলে দাঁড়ায় এই যে ‘তোমায় কি করে আমি বলবো,কি আমি পেয়ে গিয়েছি,তুমি যে আমার সাথে আছো।’ছবিতে দেখা যাচ্ছে অভিষেককে জড়িয়ে তার বুকে মাথা রেখে দাড়িয়ে রয়েছেন তার প্রেমিকা।

ঠোঁটের কোণায় মিষ্টি হাসি লেগে রয়েছে তাদের দুজনেরই। এদিন অভিষেক পড়েছিলেন হলুদ পাঞ্জাবি, আর তার চোখে ছিল সানগ্লাস। আর তার প্রেমিকার পরনে ছিল সাদা আর গোল্ডেন দিয়ে কাজ করা একটি কুর্তি। অভিনেতার সোশ্যাল মিডিয়ার ওয়ালে রীতিমতো ভাইরাল এই ছবি। কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসার বার্তা।

Related Articles

Back to top button