গসিপবিনোদন

কানাকড়িও খরচা না করেই বিয়েতে কোটি টাকার সোনা-হীরেয় মোড়া লেহেঙ্গা পরলেন নেহা কক্কর

অবশেষে সাত পাক ঘুরে মালা বদল করে ফেললেন নেহা কক্কর ও রোহন প্রীত সিং। ২৪ শে অক্টোবর দিল্লিতে শিখ ধর্মের আনন্দ করজ মতে বিয়ে সারেন বলিউড গায়িকা নেহা এবং রোহন। আর ‘নেহু দ্য বিয়া’ এখন ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়।

বিয়ের সমস্ত রীতি নিয়ম মেনেই পালন করেছেন গায়িকা। তার বিয়ের প্রতি মুহূর্তের ছবি ইতিমধ্যেই ভাইরাল নেট পাড়ায়। গায়ে হলুদ, মেহেন্দি সব অনুষ্ঠানেই নেহার সাজের প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী।

হালকা গোলাপী রঙা লেহেঙ্গা, মাথায় মাংটিকা, হাতে চূড়া- সব মিলিয়ে নববধূবেশে চোখ ধাঁধানো সুন্দর লেগেছিল নেহাকে। কিন্তু অনেকেই নেহার পোশাকের সাথে অনুষ্কা,দীপিকা ও প্রিয়াঙ্কার মিল খুঁজে তাকে নিয়ে যথেচ্ছ ট্রোল করা শুরু করেছিলেন।

কিন্তু সেই সব ট্রোলে বিশেষ মাথা ঘামাননি গায়িকা। বরং একের পর এক বিয়ের ছবি পোস্ট করে নেট পাড়ায় ঝড় তুলছেন ‘নাচ মেরি রানি’র গায়িকা।

এখন তার লেহেঙ্গা রীতিমতো চর্চার বিষয়। ২২ ক্যারেট সোনার জরি ও হীরে মণি-মুক্ত খচিত এই পোশাকের পিছনে নাকি এক পয়সাও খরচ করেননি নেহা। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, তার এই লেহেঙ্গা তাকে উপহার হিসেবে দিয়েছেন খোদ সব্যসাচী মুখোপাধ্যায়।

তিনি লিখেছেন, ‘সব্যসাচীর লহেঙ্গা পরাটা অনেকের কাছে স্বপ্ন ৷ সেই স্বপ্ন যে এভাবে সত্যিই হবে বুঝতে পারিনি ৷ খোদ সব্যসাচীই আমাকে এটি উপহার দিয়েছে ৷ জীবনে ভালো কিছু করার জন্যই আজকে এমন একটা উপহার পেলাম ৷ ভগবানকে ধন্যবাদ ৷ ’

 

Related Articles

Back to top button