বিনোদনভাইরালভিডিও

বেবি বাম্প নিয়ে নেহা কক্করের গান ‘খেয়াল রাখেয়া কর’ রিলিজ হতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউড (Bollywood) গানের রানী নেহা কক্কর (Neha Kakkar)। অক্টোবর মাসে পাঞ্জাবি গায়ক রোহানপ্রীত সিংকে (Rohanpreet Singh) বিয়ে করেছেন নেহা কক্কর। বিয়ের আগের ফটোশুট থেকে শুরু করে বিয়ে, হানিমুন এমনকি বিয়ের পরের প্রচুর ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি বিয়ের ২ মাস যেতে না যেতেই বেবি বাম্প নিয়ে একটি ছবিতে দেখা  যায় নেহা কক্করকে। নেহা কক্করের সেই ছবিটি ব্যাপক ভাইরাল হয়ে পরে।

বেবি বাম্প সহ নেহা কাক্কর এর ছবিটি আসলে ছিল তার একটি গানের দৃশ্য। নেহা কক্কর ও রোহানপ্রীত নিজেই সে কথা জানিয়েছিলেন নিজেদের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে। সাথে জানিয়েছিলেন ২২ শে ডিসেম্বর লঞ্চ হবে নতুন গানটি। নতুন  এই গানটির নাম হল ‘খেয়াল রাখেয়া কর’। কথা মত ২২শে ডিসেম্বরেই রিলিজ হয়েছে নতুন গান। আর রিলিজ হবার পর থেকেই সুপার ভাইরাল নতুন গানের ভিডিও।

Neha Kakkar Rohanpreet singh নেহা কক্কর বেবি বাম্প রোহানপ্রীত সিং

নতুন এই গানটিতে নেহা কক্কর (Neha Kakkar) ও রোহান প্রীতই গান গেয়েছেন। ভিডিওতে দুজনের ছোটবেলা থেকে বয়সকালের গল্প দেখানো হয়েছে। প্রথমেই দেখা যায় ছোট বেলা থেকেই কি মিষ্টি প্রেমে পড়েছিল  ছোট্ট একটি মেয়ে ও একটি ছোট্ট ছেলে। স্কুল জীবন থেকে শুরু করে বড় হওয়া তারপর বিয়ে। সর্বদাই একসাথে থাকত এই প্রেমিক যুগল, এরপর দেখানো হয় প্রেগনেন্ট নেহা কাক্করকে। কিন্তু এক্সিডেন্ট হওয়ায় মারা যায় তার স্বামী। এরপর তার ছেলেকে নিয়ে বয়সকালের গল্প দেখানো হয়েছে এই ভিডিওতে।

৩ মিনিটের একটু বেশি এই ভিডিওতে নেহা কক্কর (Neha Kakkar) ও রোনালপ্রীত জুটিকে ৩টি ভিন্ন রিপে দেখা গেছে। রোহানপ্রীতকে নেহা কাক্কারের প্রেমিক, স্বামী ও পুত্র এই তিন চরিত্রেই দেখা গিয়েছে এই গানের ভিডিওতে। ভিডিওটি রিলিজ হয়ে সবে মাত্র ৬ ঘন্টা পেরিয়েছে ইতিমধ্যেই ভিডিওতে ভিউ সংখ্যা ছাপিয়েছে ৪৭ লক্ষ।

Related Articles

Back to top button