গানবিনোদনভিডিও

ছোটবেলার প্রিয় গানের শ্রাদ্ধ করে দিল! ফাল্গুনী পাঠকের ‘সজনা’ রিমেক করে ট্রোলড নেহা কক্কর

নব্বইয়ের দশকের মানুষদের কাছে ফাল্গুনী পাঠক (Falguni Pathak) হলেন একজন ইমোশন। তাঁর গাওয়া সব গানের সঙ্গে কত স্মৃতি জড়িয়ে রয়েছে। প্রেম থেকে শুরু করে মন ভাঙা- সব সময়ের সঙ্গী ছিল ফাল্গুনীর গান।  তাঁর গাওয়া এমনই একটি আইকনিক গান হল ‘সজনা’ (Sajna)। কত ছেলেমেয়ের প্রেমের স্মৃতি যে এই গানের সঙ্গে জড়িয়ে আছে, তা হয়তো গুনেও শেষ করা যাবে না।

তবে এবার সেই গানেরই রিমেক আসতে চলেছে। গেয়েছেন বলিউডের নামী গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘সজনা’র রিমেকের টিজার। আর তা দেখামাত্রই চটে গিয়েছেন নেটিজেনদের একাংশ। ছেলেবেলাটাকে ‘নষ্ট’ করে দেওয়ার জন্য তাঁরা ক্ষোভ উগড়ে দিয়েছেন নেহার ওপর।

Neha Kakkar sad

সোমবার টি-সিরিজের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় নেহার গাওয়া ‘সজনা’র টিজার প্রকাশ করা হয়েছে। সেই ভিডিওয় রয়েছেন ‘বিগ বস’ খ্যাত প্রিয়াঙ্ক শর্মা এবং ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রী তথা কোরিওগ্রাফার ধনশ্রী ভার্মা।

Neha Kakkar O Sajna song

আর ‘সজনা’র প্রথম ঝলক প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনরা নেহাকে ধুয়ে দিয়েছেন। একজন যেমন লিখেছেন, ‘প্রত্যেকবারের মতো নেহা কক্কর এবারও আমাদের ছোটবেলার স্মৃতি নষ্ট করে দিলেন’। আর একজন নেটাগরিক আবার লিখেছেন, ‘ব্যস! উনি আমার পুরো ছেলেবেলা নষ্ট করে দিলেন। একেবারে জঘন্য’।

 

View this post on Instagram

 

A post shared by T-Series (@tseries.official)

নেটিজেনদের একাংশ আবার এও বলেছেন যে, ফাল্গুনী পাঠকের গাওয়া আইকনিক গান ‘সজনা’র রিমেকের পুরোটাতেই অটোটিউনের ব্যবহার করা হয়েছে। সেই কারণে একেবারেই সেটি শুনতে ভালোলাগছে না। অনেকে তো আবার নেহার সঙ্গে এই মিউজিক ভিডিওয় কাজ করায় ধনশ্রীকেও একেবারে ধুয়ে দিয়েছেন।

বলিপাড়ার নামী গায়িকা নেহা এমন একজন ব্যক্তিত্ব যিনি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হন। একবার এই নিয়ে মুখ খুলেছিলেন গায়িকা। নেহা এই প্রসঙ্গে বলেছিলেন, ‘যারা ট্রোল করেন তাঁদের আমি দোষারোপ করতে পারি না। হয়তো তাঁরা আবেগপ্রবণ মানুষ নন। তবে যারা আবেগপ্রবণ নন, আমার কাছে তাঁরা নকল’।

Related Articles

Back to top button