গানবিনোদনভিডিও

কাঁটা লাগা উইমা গানে নেহার উদ্ভট অবতার! সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাকে পরিণত হলেন গায়িকা

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ট্রোলের মুখে পড়া সেলিব্রেটিদের কাছে এখন কার্যত জলভাতে পরিণত হয়েছে। অনেকে মোক্ষম জবাব দিয়ে নেটিজেনদের মুখে ঝামা ঘষে দেন তো অনেকে আবার কোনো উত্তর না দিয়ে জাস্ট চুপ করে যান। আজকাল এমন ঘটনা সোশ্যাল মিডিয়ায় আকছার ঘটে থাকে। এবার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়লেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর (Neha Kakkar) ।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নেহা কাক্কর ও তাঁর দাদা টনি কক্করের গান ‘কাঁটা লাগা উইমা'(Kanta Laga Uima)। গানটির সঙ্গে যুক্ত হয়েছে হানি সিংয়ের(Honey Singh) র‍্যাপ। তাই সব মিলিয়ে পুরনো গানের নতুন ভার্সন একেবারেই মনে ধরেনি শ্রোতাদের। প্রত্যাশা পূরণ না হওয়ায় কিছুটা হলেও আশাভঙ্গ হয়েছে সকলের। তাই এই গান প্রকাশ্যে আসতেই লিরিক্স শুনে একের পর এক আসতে থাকে নেতিবাচক মন্তব্য।

গানের একই লাইনে বারংবার ‘উইমা উইমা’ শুনে বিরক্ত হয়ে পড়েছেন টনি কাক্করের (Tony Kakkar) ভক্তরাও। একজন লিখেছেন, ‘যিনি ‘মিলে হ্যায় তুম হামকো’র মতো গান লিখতে পারেন তিনি কী করে কাঁটা লাগা উইমা উইমা… লিখতে পারেন বিশ্বাসই হয় না।’ উল্লেখ্য নতুন গানের ভিডিওতে গায়িকা নেহা কাক্কর ধরা দিয়েছেন একেবারে নতুন লুকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের নতুন লুকের ছবি পোস্ট করেছিলেন নেহা। দর্শকের কাছে জানতে চেয়েছিলেন তাঁর এই নতুন লুকে কেমন লাগছে? ছবিতে দেখা যাচ্ছে নেহার মাথায় সোনালী চুল, পরনে ঝলমলে গোলাপী কর্সেট টপ, এবং টিল গ্রিন স্কার্ট। যা তাঁকে করে তুলেছে একেবারে অন্যরকম। কিন্তু নেহার এই নতুন লুক নেটিজেনদের কাছে হাসির খোরাকে পরিণত হয়েছে।

নেহার নতুন লুক দেখে নেটিজেনদের মধ্যে কেউ পরামর্শ দিয়ে লিখেছেন ‘নিকি বা গাগাকে কপি যদি করে থাকো তবে কোরো না। দেখে মনে হচ্ছে চাঁদনী চকের নেহা সেজেছে লেডি গাগা। একটুও মানায়নি। তুমি যেমন তেমনই থেকো।’ আবার কেউ লিখেছেন ‘দিদি শাকিরা হতে গিয়ে ফাকিরা হয়ে গেলেন তো!’ যদিও ‘নেহু’র নতুন লুক মনে ধরেছে স্বামী রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh)। তিনি লিখেছেন, ‘নেহা, এটা সত্যিই তুমি?’ প্রশংসা করেছেন দাদা টনি কাক্করও।

Related Articles

Back to top button