আজকের বলিউডের গানের রানী নেহা কক্করের জীবন কাহিনী হার মানাবে বলিউডের মুভিকেও!


বর্তমানে বলিউডের (Bollywood) প্লেব্যাক গায়িকাদের মধ্যে অন্যতম নেহা কক্কর (Neha Kakkar)। নেহা কক্করের গান শোনেনি এমন যুবক যুবতী এযুগে খুঁজে পাওয়া মুশকিল। সাকি সাকি থেকে শুরু করে লন্ডন থুমাকদা গান প্রায় সকলেই শুনেছেন। হ্যাঁ ঠিকই ধরেছেন এই সমস্ত গান নেহা কক্করের গাওয়া। ইন্ডিয়ান আইডলের মঞ্চের বিজেতা নেহা কক্কর আজ বলিউড সেলেব্রিটি হয়ে গিয়েছেন। কিন্তু শুরু থেকেই এমন ছিল না জীবন। নেহা কক্করের জীবন কাহিনী রীতিমত হার মানাতে পারে বলিউডের স্টোরিকেও।

নেহা কক্কর উত্তরাখণ্ডে জন্ম গ্রহণ করেছিলেন। তবে ছোটবেলাতেই কাজের অভাবের কারণে বাবার ও পরিবারের সাথে দিল্লি চলে আসেন নেহা কক্কর। দিল্লিতে নেহার বাবা সিঙ্গারা বিক্রি করতেন। নেহা কক্করের একটি দিদি ও একটি ভাই রয়েছে। নেহার দিদির নাম সোনু কক্কর ও ভাইয়ের নাম টোনি কক্কর। প্রত্যেকেই গানের সাথে যুক্ত তবে নেহা কক্করই সব থেকে বেশি পপুলার হয়েছেন।

Neha Kakkar

জানা যায় ছোটবেলাতে নেহা গ্রামে গঞ্জে গান গেয়ে বেড়াতেন । গ্রামে সারা রাত ঠাকুরের অনুষ্ঠানে গান গেয়ে মাত্র ১০০ টাকা পারিশ্রমিক পেতেন। এরপর ২০০৬ সালে ইন্ডিয়ান আইডলের তিনি প্রতিযোগী হিসেবে যোগদান করেন । তার পরেই ভাগ্যের চাকা ঘুরে যায় নেহা কক্করের। অবশ্য এর আগে নেহার দিদি সোনু কাক্কারের বাবুজি যারা ধীরে চলো নামক গানটি হিট হয়ে যায়। যার ফলে কিছুটা হলেও আর্থিক উন্নতি হয়েছিল তাদের পরিবারের।

Neha Kakkar

দিদির গান সুপার হিট হবার পরেই নেহা ও তার ভাই টোনি ঠিক করেছিলেন যে তারাও গানের জগতেই আসবে। আর আজ দেখুন বলিউডের গায়িকাদের মধ্যে একেবারে টপ লিস্টে রয়েছেন নেহা কক্কর। এদিকে টোনি কক্করও ইতিমধ্যেই বেশ নাম কামিয়েছেন। বিশেষত ধিমে ধিমে গানটি ভাইরাল হবার পর বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন টোনি কক্কর।

Neha Kakkar

প্রসঙ্গত, নেহা কক্কর বর্তমানে বিবাহিত। মাঝে বিখ্যাত গায়ক উদিত নারায়ণ পুত্র আদিত্য নারায়ণের সাথে নেহা কক্করের নাম জড়িয়েছিল। তবে সেটা ছিল জল্পনা মাত্র। আসলে তাদের মধ্যে কোনো সম্পর্ক ছিল না। এরপরেই পাঞ্জাবি গায়ক রোহানপ্রীত সিংকে বিয়ে করেছেন নেহা কক্কর।