বিনোদনভাইরালভিডিও

চাঁদমনির গানে মুগ্ধ হয়ে তার সাথেই গলা মেলালেন নেহা কক্কর! ভাইরাল হল ভিডিও

Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়।

এভাবেই রানাঘাটের স্টেশন চত্ত্বরের এক ভিক্ষুক রাতারাতি হয়ে ওঠেন সেলিব্রিটি। কিন্তু আগে তার দিন চলত ভিক্ষা করেই, কখনো একবেলা খাওয়ার জুটতো, কখনও সেটাও জুটতো না। কিন্তু সেসবের ধার না ধেরে তিনি গানকেই করেছিলেন সম্বল।

হঠাৎ তার ভাগ্য ফেরে। রানাঘাট স্টেশন থেকে সোজা তার গান পৌঁছে যায় পৃথিবীর আনাচে কানাচে। তার গলায় ‘পেয়ার কা নাগমা হ্যাঁ’র প্রেমে মজেছিলেন গোটা দেশ। তারপর তার গানের প্রশংসায় পঞ্চমুখ হন স্বয়ং হিমেশ রেশমিয়া। এরপর হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। রানুর সঙ্গে ডুয়েটে তিনি গান ‘তেরি মেরি কাহানি’। আর তার সেই গান আগের বছর দাপিয়ে বেড়িয়েছে সমস্ত পুজো মন্ডপে।

ঠিক এমনই হুগলির একটি গ্রাম থেকে উঠে এসেছে দুর্দান্ত এক প্রতিভা। নামেই সে চাঁদমনি৷ অজপাড়া গাঁয়ের সাঁওতালি এই মেয়ের গানে এখন মন্ত্রমুগ্ধ গোটা সাইবার পাড়া। পাশের বাড়ির ফোন থেকদ শুনে শুনেই রপ্ত করে ফেলে সে কঠিন কঠিন গান।

তার শিক্ষক তার অভাব অনটন দেখে তার বাড়িতে আসে, গান গায় চাঁদমনি। আর তার অসাধারণ গানেই মুগ্ধ হয়ে যান শিক্ষক, তার গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই নিমেষে তা ভাইরাল হয়ে যায়।তারপর আবার দেশবাসী হৃদিস পায় এক নতুন প্রতিভার। সম্প্রতি নেহা কক্কর এর গাওয়া একটি গান “মিলে হো তুম হামকো” গানটি ভাইরাল হয়েছে চাঁদমনির গলায়। হুবুহু নেহার মত গান খালি গলায় গেয়ে চাঁদমনি তাক লাগিয়ে দিয়েছে সক্কলকে। স্বয়ং নেহা কক্কর এবং টনি কক্করও তার প্রশংসায় পঞ্চমুখ। এরপর ভিডিও কলে নেহাও তার সাথে গলা মেলায় সেই ভিডিও এখন তুমুল ভাইরাল নেট পাড়ায়।

Related Articles

Back to top button