ছবিবিনোদন

কপালে ছোট্ট কালো টিপ, সাথে ভারী লেহেঙ্গা! নেহার দিক থেকে চোখ ফেরাতে পারলো না রোহন

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। গত বছর অক্টবর মাসে পাঞ্জাবি গায়ক রোহানপ্রীত সিংকে (Rohanpreet Singh) বিয়ে করেছেন নেহা। দুজনের প্রেমকাহিনী কিন্তু বেশ মজাদার! মাত্র তিন মাসের পরিচয়েই প্রেম আর প্রেম থেকে সোজা বিয়ের পিঁড়িতে বসে পড়েন দুজনে।

সোশ্যাল মিডিয়াতে নেহা কক্কর ও রোহানপ্রীত উভয়েই বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিজেদের নিত্য নতুন ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন ভক্তদের। তাদের ভালোবাসা দেখলে হিংসা হবে যেকোনো কাপলেরই।

বিয়ের পর হানিমুন থেকে শুরু করে বাড়ি ফিরে স্বামী রোনাহপ্রীতের সাথে একাধিক রোমান্টিক ভিডিও শেয়ার করেছিলেন নেহা কক্কর। আর সেই রোমান্টিক ভিডিওগুলি ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। নেহা নিজের বিয়ে নিয়ে একটি গানের অ্যালবাম পর্যন্ত বানিয়েছেন যার নাম ‘নেহা দা বেয়া’। গানের ভিডিওতে দুজনের রোমান্স দেখবার মত ছিল।

এবার পুরোনো ছবি শেয়ার করেছেন নেহা। যেখানে সাবেকি সাজে, কালো ঝলমলে লেহেঙ্গা আর ছোট টিপে দুর্দান্ত দেখাচ্ছে নেহাকে। সুরভি চোপড়ার পোশাকের ব্র্যান্ড কালেকশনে এই পোশাক। বান্ধবীর বিয়েতে এই লেহেঙ্গায় দেখা যায় নেহাকে। লেহেঙ্গার ব্লাউড হার্ট শেপের এবং হাতের পাতলা নেটের হাতা। সঙ্গে ডিজাইনার ওড়না ব্যবহার করেছেন নেহা।

আর বউকে এই লুকে দেখে বেসামাল হয়ে পড়েন রোহন নিজেও। যেন গায়িকার দিক থেকে চোখ সরাতে পারছিলেন না তিনি। নেহার লুকে মজে রোহনপ্রীত কমেন্ট করেছেন, ‘তুমি এত সুন্দর কী করে হতে পারো?’ ছবিতে রোহনকেও দেখা গেছে মানানসই ব্লেজারে।

Related Articles

Back to top button