গানবিনোদন

চুরি করেও বড় গলা! ‘ও সজনা’ রিমেক নিয়ে উল্টে ফাল্গুনী পাঠককেই প্রকাশ্যে অপমান করলেন নেহা কক্কর

নব্বইয়ের দশকের আইকনিক গান ‘ও সজনা’ (O Sajna) নিয়ে বিতর্ক যেন কিছুতেই থামতে চাইছে না। গানটি প্রকাশ্যে আসার পর নেটিজেনদের একাংশ ধুয়ে দিয়েছিলেন নেহা কক্করকে (Neha Kakkar)। এরপর খোদ ফাল্গুনী পাঠক এই নিয়ে নেহাকে একহাত নিয়েছিলেন। গায়িকা বলেছিলেন, নেহার গলায় ‘ও সজনা’ রিমেক শুনে তাঁর শুধু বমি হওয়াটাই বাকি ছিল। এবার এই নিয়ে উল্টে ফাল্গুনীকেই একহাত নিলেন নেহা।

সম্প্রতি ফাল্গুনী (Falguni Pathak) একটি নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় বলেছিলেন, ‘আমি ৩-৪ দিন রিমিক্স ভার্সনের কথা জানতে পারি। প্রথম প্রতিক্রিয়া একেবারেই ভালো ছিল না। আমার শুধু বমি হওয়াটাই বাকি ছিল’।

Falguni Pathak

এবার এই নিয়ে বেশ ‘চটে’ গিয়েছেন নেহা। আসল ‘ও সজনা’ গায়িকা যেভাবে তাঁর গান শুনে প্রতিক্রিয়া দিয়েছেন তা বিশেষ পছন্দ হয়নি ‘সাকি সাকি’ গায়িকার। অন্তত নেহা কক্করের সোশ্যাল মিডিয়া পোস্ট তো সেকথাই বলছে।

নেহা নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লিখেছেন, ‘যারা আমায় খুশি এবং সফল দেখে খুবই দুঃখ পাচ্ছেন, আমার তাঁদের জন্য খুবই খারাপ লাগছে। বেচারা। দয়া করে নিজেদের মন্তব্য দিতে থাকুন। আমি সেগুলিকে মুছেও দেব না। কারণ আমি জানি সবাই জানেন নেহা কক্কর কে !!’

Neha Kakkar

এখানেই থামেননি ‘দিলবার’ গায়িকা। নেহার সংযোজন, ‘এভাবে কথা বলে, আমার বিষয়ে বাজে কথা বলে, কষ্ট দিয়ে যদি তাঁদের ভালোলাগে এবং যদি তাঁদের মনে হয় তাঁরা আমার দিনটা নষ্ট করে দেবেন, তাহলে আমি খুবই কষ্টের সঙ্গে জানাচ্ছি আমার খারাপ দিন হয় না। ভগবানের এই সন্তান সবসময় সুখে থাকে। কারণ ঈশ্বর নিজে আমায় খুশি রাখেন’।

নেহা নিজের পোস্টের মাধ্যমে কারোর নাম না নিলেও, নেটিজেনদের একাংশের মতে গায়িকা নিজের কথার মাধ্যমে ফাল্গুনীকেই ঠুকেছেন। তাঁর নাম না নিয়ে, তাঁকেই ঘুরিয়ে কথা শুনিয়েছেন ‘দিলবর’, ‘পানি পানি’ গায়িকা। এবার দেখার, ‘ও সজনা’ নিয়ে চলতে থাকা এই বিতর্ক শেষ পর্যন্ত কোথায় গিয়ে থামে।

Related Articles

Back to top button