বিনোদন

সারেগামাপার মঞ্চে নেহা কক্করকে বাংলা গান শেখালেন অনন্যা! বঙ্গ তনয়ার চুলের স্টাইল নকল করলেন গায়িকা

এই মুহুর্তে টেলিভিশনের পর্দায় সবচেয়ে জনপ্রিয় শো- হল সারেগামাপা (Sa re ga ma pa)। এই মঞ্চে ইতিমধ্যেই রাজ করছে এক ঝাঁক বঙ্গ প্রতিভা, তাদের মধ্যে উল্লেখযোগ্য স্নিগ্ধজিৎ ভোমিক থেকে শুরু করে অনন্যা চক্রবর্তী, নীলাঞ্জনা ঘোষ, দীপায়ন ভট্টাচার্যরা। বাংলার এই গানপ্রেমী তরুণ ব্রিগেডের গান এই অনুষ্ঠানের মাধ্যমে ছড়িয়ে পড়ছে দেশ তথা গোটা বিশ্বের বিভিন্ন প্রান্তে।

আর এদের মধ্যে বিশেষ ভাবে নজর কেড়েছেন বাংলার মেয়ে অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty)। প্রথম দিন থেকেই অন্য ধাঁচের গান গেয়ে শ্রোতাদের মন ভরিয়েছেন তিনি। প্রথাগত বলিউডের গান থেকে বেরিয়ে জাতীয় স্তরের মঞ্চে তিনি বাংলার বাউলের মিশেলে শুনিয়েছেন নানান হিন্দী মাস্টারপিস। হাতে একতারা, আর কালার ব্রিড করা হেয়ার স্টাইলে প্রথম থেকেই অন্যদের থেকে নিজেকে একটু আলাদা করে নিয়েছেন অনন্যা।

Ananya Chakraborty

তার কন্ঠে গাওয়া ‘কেমন বোকা মনটা রে’ আজও সকলের মনে লেগে রয়েছে। এবার সেই সুরে মজলেন বিখ্যাত গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। সম্প্রতি ক্রিসমাস স্পেশাল পর্বে বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন নেহা। সাথে এসেছিলেন তার স্বামী রোহন প্রীত সিং-ও।

Neha Kakkar

স্বামী এবং অন্যান্য বিচারকদের সামনেই অনন্যার কাছ থেকে লুটেরা ছবির এই বিখ্যাত গানের বাংলা অংশটি খুব মন দিয়ে শিখে নিজে গাওয়ার চেষ্টাও করেন নেহা কক্কর। এবং বাকি গানটি অনন্যার সাথে গলাও মেলান গায়িকা। সবচেয়ে মজার অনন্যার দেখাদেখি তার মত চুল বাঁধতেও দেখা যায় গায়িকাকে৷ এই মিষ্টি ভিডিও দেখা মাত্রই বেজায় ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়৷

 

প্রসঙ্গত, রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে ভোকাল মিউজিক নিয়ে লেখাপড়া শেষ করার পর থেকে গানকেই ধ্যান জ্ঞান বানিয়েছেন ২৬ বছরের এই বঙ্গতনয়া। হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি, থেকে শঙ্কর মহাদেবন সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ। এর আগে জি বাংলার সারেগামাপা’র মঞ্চও কাঁপিয়েছেন তিনি।

Related Articles

Back to top button