বিনোদন

বিয়ের দেড়মাসের মধ্যে অন্তঃসত্ত্বা নেহা! সোশ্যাল মিডিয়ায় মিমের জোয়ার

লকডাউন থেকেই একের পর এক চমক দিয়ে গেছে বলিউড (Bollywood)। তা সে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণের অভিযোগ হোক বা বলিগলিতে ড্রাগ-মাফিয়াদের যাতায়াতের মত গুরুতর বিষয়, একের পর এক ঘটনায় সোশ্যাল মিডিয়ার মিমের বিষয় জুগিয়ে গিয়েছে বলিউড! এইবারে সেই তালিকায় নবতম সংযোজন খ্যাতনামা গায়িকা নেহা কক্কর (neha kakkar)।

স্বামী রোহনপ্রীত সিং-য়ের (Rohan preet singh) সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন নেহা। পিছন থেকে আলিঙ্গনরত অবস্থায় নেহার ‘বেবিবাম্প’-কে স্পর্শ করে রয়েছেন স্বামী রোহন। কিন্তু নেটিজেন মহলের বক্তব্য, বিয়ের মাত্র দেড়মাসের মধ্যে যেরকম ‘চমৎকার’ করেছেন এই বলিযুগল, তাতে তাঁদের বিশ্বের দ্রুততম মানব-মানবীর আখ্যা প্রাপ্য!

ছবির ক্যাপশন হিসেবে নেহা কক্কর লিখেছেন, “KhyaalRakhyaKar (খেয়াল রাখো)। যথারীতি কমেন্ট বাক্সে রোহন লিখেছেন, “এইবার থেকে তো আরও বেশি করে খেয়াল রাখতে হবে।” স্বাভাবিকভাবেই অবাক নেটিজেনরা। গত ২৪শে অক্টোবর শিখ বিবাহস্থান ‘আনন্দ কারাজ’-এ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন নেহা ও রোহন। তাঁদের বিবাহের গায়ে হলুদ, মেহেন্দি ও অনুষ্ঠানের ছবি নেট-দুনিয়ায় বহুল ভাইরাল হয়।

Neha Kakkar Meme নেহা কক্কর

সোশ্যাল মিডিয়ায় নেহার এই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই ট্যুইটার ভেসে গিয়েছে মিমে। এমনকি নেহা কক্করের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটিও বেশ কিছুদিন ট্রেন্ডিং তালিকায় পয়লা স্থানে ছিল! কেশু ৯.০ নামক এক ট্যুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে একটি মিম, যেখানে দেখা যায় হার্দিক পান্ডিয়ার থেকেও জোরে দৌড়ে এগিয়ে যাচ্ছেন নেহা কক্কর (Neha Kakkar)। এক্ষেত্রে বিখ্যাত দৌড়বিদ উসেইন বোল্ট-এর মুখের উপর নেহার মুখ ও জাস্টিন গ্যাটলিনের মুখের উপর হার্দিকের মুখ বসিয়ে দেওয়া হয়। স্বভাবতই লক্ষ লক্ষ শেয়ার হয়েছে এই মিমটির। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুমাস আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার একটি ডায়লগ : ‘আজ মেঁ কারকে আয়া হুঁ’ চরম বিখ্যাত হয়। আর সেই কারণেই নেহার সাথে এই মিম বানানো হয়েছে বলে খবর নেটিজেনদের সূত্রে।

Neha Kakkar নেহা কক্কর

যদিও আরও নানাবিধ মিমের মাঝেও অভিনন্দন বার্তায় ভেসে গিয়েছেন এই দম্পতি। নেহার ঘনিষ্ঠ মহলের মতে, অশালীন মিমগুলিকে এড়িয়ে যাওয়াই শ্রেয় বলে মনে করছেন এই হট-যুগল।

Related Articles

Back to top button