তুমি ঠিক যেমন,তেমনই তুমি সবচেয়ে সুন্দর! ‘মেকাপ গার্ল’দের বার্তা দিলেন নেহা কক্কর


বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। বলিউডের গানের জেরে নেহার জনপ্রিয়তা প্রচুর। ইন্ডিয়ান আইডল থেকে পথ চলা শুরু করেছিলেন নেহা আজ তিনি বলিউডের জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম। কিছুদিন আগেই পাঞ্জাবি গায়ক রোহানপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নেহা। তার বিয়ের একাধিক ছবি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। নেহা নিজের বিয়ে নিয়েও একটি মিউজিক ভিডিও লঞ্চ করেছিলেন যার নাম রেখেছেন ‘নেহু দা বিয়া’।

বিয়ের পরেও নেহা-রোহানপ্রীতের হানিমুন থেকে শুরু করে রোমান্টিক সমস্ত ছবি ও ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। এরপর বিয়ের মাস দুয়েকের মধ্যেই বেবি বাম্প সহ ছবি শেয়ার করেন নেহা কক্কর, যা ভাইরাল হবার পর তুমুল বিতর্কের সৃষ্টি হয়। যদিও আসলে গোটা ব্যাপারটাই ছিল একটা প্রমোশনাল প্ল্যান। নেহা ও রোহানপ্রীতের নতুন গানের ভিডিও ‘খেয়াল রাখেয়া কর’ গানের ছবি শেয়ার করেছিলেন দুজনে।

Neha Kakkar

গায়িকা হলেও অভিনয়, নাচেও বেশ দক্ষ নেহা কক্কর। ইন্সটা রিলেও নানা রকম মজার মজার ভিডিও বানান গায়িকা। এদিন ইন্সটা রিলে একটি ভিডিও শেয়ার করেছেন নেহা। একদিকে মেকাপ ফিল্টার অন্যদিকে নেহার নিজের চেহারা। এই দুই ছবিকেই পাশাপাশি রেখে নেহা বোঝাতে চাইলেন, মানুষের আলাদা করে কোনোও মেকাপের প্রয়োজন নেই। তারা ঠিক যেমন ঠিক তেমন ভাবেই ভীষণ সুন্দর। টনি কক্করের একটি গান ‘তুম জ্যায়সী হো, তুম সুন্দর হো’ গানের সঙ্গেই রিল ভিডিও বানিয়েছেন নেহা।