গানবিনোদন

দেখতে দেখেতে এক বছর পার! প্রথম বিবাহবার্ষিকীতে নেহাকে আদরে উপহারে মুড়ে দিলেন রোহানপ্রীত

বলিউডের বিখ্যাত গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। গতবছর আজকের দিনেই পাঞ্জাবি গায়ক রোহানপ্রীত সিংকে (Rohanpreet Singh) বিয়ে করেছেন গায়িকা। বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই বলিউডে ব্যাপক চর্চায় ছিলেন নেহা কক্কর। বলতে গেলে বিয়ের কয়েক মাস বিটাউনে নেহা কক্কর ছিল ট্রেন্ডিং। নেহা কক্কর সোশ্যাল মিডিয়াতেও সমান ভাবেই জনপ্রিয়। বেশ কয়েক মিলিয়ন ফলোয়ার রয়েছে নেহার। ভক্তদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নেহা।

তাদের প্রেম যেন কোনোও রূপকথার গল্প। স্ত্রীকে সর্বদাই চোখে হারান রোহান। তাঁর জন্মদিন থেকে বিশেষ যেকোনো মুহূর্তকে আরও স্পেশাল করে তুলতে উপহার আদরে নেহাকে ভরিয়ে দেন রোহান। আর আজ তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। বলাই বাহুল্য, এই দিনটা গায়ক গায়িকা দুজনের কাছেই স্বপ্নের মতোন। গোটা একবছর ধরেই তাদের ভালোবাসার সাক্ষী থেকেছেন অনুরাগীরা।

Neha Kakkar Pregnent Rumour Viral Photos

নেহার থেকে ৭ বছরের ছোট রোহন। দিল্লির এক পাঁচতারা হোটেলে বিয়ের পর চন্ডীগড়ে রিসেপশন সেরে মুম্বই ফেরেন নেহা রোহান। তবে বয়সের কারণে প্রেমস তার ছাপ কোনোদিনই পড়েনি। বরং বাবার মতোই নেহাকে সর্বদা আগলে রাখেন রোহান। নেহা এবং রোহনপ্রীতের প্রেমের গল্প বেশ জমকালো। অগাস্টে দেখা করেই অক্টোবরে বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

আজ তাদের বিবাহ বার্ষিকীতেও নেহাকে চমকে দিয়েছেন রোহান। ইন্সটাগ্রামে তার ঝলক ইতিমধ্যেই এসেছে প্রকাশ্যে। ফ্লোরে ফুল দিয়ে লেখা ‘Happy anniversary “, তার সামনেই নেহাকে এনে নাটকীয়ভাবে চমকে দেন রোহান। প্রথম বিবাহবার্ষিকীতে নিজের হাতে ‘Nehu’s man’ ট্যাটুও করিয়ে নিয়েছেন তিনি।

এই বিশেষ মুহুর্তের এক গুচ্ছ ছবি শেয়ার করে রোহান লিখেছেন, ” গত এক বছরে আমার জীবন হয়ে উঠেছ তুমি। শুভ বিবাহবার্ষিকী। গত একবছরে তোমার সাথে কাটানো প্রতিটা মুহুর্ত চিরসবুজ এবং ভীষণ দামী। তোমাকে ধন্যবাদ দেওয়ার ভাষা নেই নেহু। চোখের নিমেষে এক বছর কেটে গেল। সত্যিই বিশ্বাস করতে পারছিনা একটা বছর একসাথে কাটিয়ে ফেললাম”। তার এই মিষ্টি পোস্টে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তায়।

Related Articles

Back to top button