Neha Kakkar

ভারতীয় হিসেবে নতুন রেকর্ড গড়লেন নেহা কক্কার, এই গান ছুঁলো ১০০ কোটি ভিউ


হিন্দি গায়িকা নেহা কাক্কর, ইন্ডিয়ান আইডল খ্যাত এই গায়িকা বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়। নেহা কাক্করের গাওয়া হিন্দি গান “মিলে হো তুম হামকো ”  গড়ল নতুন রেকর্ড। ইউটিউবে এই গানের দর্শকের সংখ্যা পেরিয়েছে ১০০ কোটি। ভারতীয় প্রেমের গান হিসাবে এই প্রথম কোনো গান ১০০ কোটি বার শোনা হয়েছে।

মাত্র কদিন হল নেহা কাক্করের সাথে রোহানপ্রীতের বিয়ের খবর মিলেছে, এরই মধ্যে নেহার গানের ভিডিও ছুল ১০০ কোটি দর্শক। নেহা কাক্করের টোনি কাক্কর এই সাফল্যের জন্য ধন্যবাদ জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে নেহা কাক্কর টোনি কাক্কর কে ধন্যবাদ জানিয়েছেন তাকে তার জীবনের সেরা গানটা উপহার দেবার জন্য। সাথে নেহা মাতারানিকেও ধন্যবাদ জানিয়েছেন।

নেহা আরো জানান যে “মিলে হো তুম হামকো ” গানটির বাজেট ছিল মাত্র ১১,০০০ টাকা যেটা আজ একটি  নয় অনেক রেকর্ড করেছে, প্রথম ইন্ডিয়ান প্রেমের গান যেটা ১ বিলিয়ন বার ভিউ হয়েছে সাথে প্রথম ভারতীয় মিউজিক ভিডিও যেটা ১ মিলিয়ন লাইক পেয়েছে। ভিডিওটিতে টোনি দর্শকদের ও শ্রোতাদেরকেও ধন্যবাদ জানিয়েছেন। সাথে বলেছেন আপনাদের জন্যই আজ আমরা এই জায়গায় পৌঁছতে পেরেছে আপনাদের অসংখ্য  ধন্যবাদ। নেহা কাক্করের এই পোস্টটিও বর্তমানে ভাইরাল। ইতিমধ্যেই এই পোস্টটির দর্শক পেরিয়েছে ২৭ লক্ষেরও বেশি। নেহার ফ্যানেরা সেখানে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, নেহা  কাক্করের সাথে রোহানপ্রীতের বিয়ের খবর ভাইরাল হয়েছে কিছুদিন হল। এদিন রোহানপ্রীত নেহা কাক্করের এই ভিডিওটিতে দুটি ব্ল্যাক হার্ট এমজি দিয়েছেন ও লিখেছেন টোনি কাক্কর গানটি সুর দিয়েছেন ও নেহা গানটি দারুন ভাবে গেয়েছে।

আপনিও যদি শুনতে চান গানটি তাহলে রইল গানের ইউটিউব লিংক :

 


Like it? Share with your friends!

619
619 points