খবরবিনোদন

ফ্যাট টু ফিট! মোটা বলে ট্রোলের শিকার হতেন নেহা ধুপিয়া,২১ কিলো ওজন কমিয়ে দিলেন যোগ্য জবাব

গত কয়েকমাস আগে করোনাকালীন দীর্ঘ লকডাউনে কার্যত ঘরবন্দী হয়ে পড়েছিলেন মানুষ। কাজ কর্ম কলেজ বিশ্ববিদ্যালয় সবই বন্ধ থাকায়, বাড়িতে বসে বসে কম বেশি ওজন বেড়েছে অনেকেরই। কিন্তু নেহা ধুপিয়া (Neha Dhupia) -এর ক্ষেত্রে এই লকডাউন ছিল ওজন কমানোর চ্যালেঞ্জ। করোনা কালীন ৮ মাসের লকডাউনে মোট ২১ কেজি ওজন কমিয়েছেন নেহা ধুপিয়া৷

Neha Dhupia

নেহা জানান, ২০১৮ সালের নভেম্বর মাসে কন্যা মেহেরকে জন্ম দেওয়ার সময় ২৫ কেজি ওজন বেড়েছিল তার। আর এই মোটা হয়ে যাওয়ার জন্য অসংখ্য ট্রোলের শিকার হতে হয়েছে নেহাকে। এমনকি নেহাকে এও শুনতে হয়েছে যে “ওজনের কারণে আর কাজ পাবেন না তিনি।”

Neha Dhupia

নেহা একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “আপনি মনের দিক থেকে যতই সুন্দর হোন না কেন, চেহারায় সুন্দর না হলে সারা সমাজ আপনার সঙ্গে অদ্ভুত আচরণ করবে। মা হওয়ার পর ২৫ কেজি ওজন বেড়েছিল আমার”। আর এই ওজন বাড়ার জন্য লাগাতার মানুষের ট্রোলের শিকার, হাসির খোড়াক হয়েছেন নেহা।

Neha Dhupia

তবে অভিনেত্রী জানান, এই সবটাকে তিনি নেতিবাচক ভাবে না নিয়ে চেষ্টা চালিয়ে গিয়েছিলেন তিনি। লোকের মন্তব্যে ভেঙে পড়েননি নেহা। আর সেই চেষ্টারই ফল পেয়েছেন অভিনেত্রী, ৮মাসের লকডাউনে কমিয়ে ফেলেছেন ২১ কেজি ওজন। এখন তিনি যাকে বলে ‘ফ্যাট টু ফিট’।

Neha Dhupia

বর্তমানে নেহা ধুপিয়া অ্যাডভেঞ্চার রিয়েলিটি শো ‘রোডিজ রেভোলিউশনে’ কাজ করছেন। পেশাগতভাবে নেহা ধুপিয়া আবারও কাজে ফিরেছেন। তাঁর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র স্টেপ আউট’ শিগগিরই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে।

Related Articles

Back to top button