বিনোদন

দ্বিতীয় বার হতে চলেছেন মা! ‘মম টু বি’ নেহাকে সারপ্রাইজ দিয়ে চমকে দিলেন স্বামী অঙ্গদ বেদী

বলিউডের অভিনেত্রীদের মধ্যে একটি চেনা নাম হল নেহা ধুপিয়া (Neha Dhupiya)। অভিনয় ছাড়াও সঞ্চালিকা হিসাবেও বেশ খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বলিউডের ঠোঁটকাটা তথা স্পষ্টবাদী অভিনেত্রী হিসাবেও নাম রয়েছে নেহার।বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়ায় একসময় ব্যাপক চর্চায় ছিলেন নেহা ধুপিয়া। প্রথমবার মা হবার আগেই প্রেমিক অঙ্গদকে বিয়ে করেন। তবে সম্প্রতি আবারো মা হতে হেসেছেন অভিনেত্রী।

২০১৮ সালে দীর্ঘদিনের প্রেমিক অঙ্গদ বেদির সাথেবিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। আর বিয়ের ৬ মাসের মধ্যেই কন্যা সন্তান হয় নেহা ও অঙ্গদের। এই কারণে ব্যাপক চর্চা ও সমালোচনা শুরু হয়েছিল নেহাকে নিয়ে। তবে এবার আবারো মা হতে চলেছেন অভিনেত্রী। জুলাই মাসে নিজেই সোশ্যাল মিডিয়ায় সে কথা জানিয়েছিলেন নেহা।

বর্তমানে তাদের প্রথম সন্তান মোহরের বয়স আড়াই বছর। দ্বিতীয় বার মাতৃত্বের স্বাদ উপভোগের আগেই প্রিয়তমা স্ত্রীকে দুর্দান্ত সারপ্রাইজ দিয়ে চমকে দিলেন অঙ্গদ। অভিনেত্রীকে না জানিয়েই তার স্বামী এবং বান্ধবীরা মিলে আয়োজন করলেন ‘বেবি শাওয়ার’ পার্টি।

এই আয়োজক বান্ধবীদের মধ্যে অন্যতম ছিলেন সইফ আলি খানের বোন অভিনেত্রী সোহা আলি খান। কেক, ছোট ছোট পায়ের ছাপ আঁকা বেলুন, রকমারি ফুলে সেজে উঠেছিল গোটা বাড়িই। এদিন ভায়োলেট রঙা ওয়ানপিসে একদম নো মেকাপ লুকেই ছিলেন নেহা। বোঝাই যাচ্ছে, তিনি একেবারেই এই পার্টির জন্য প্রস্তুত ছিলেন না।

দিদি হবে বলে বেজায় খুশি মোহরও। সারা বাড়ি ময় সাদা ফ্রক পরে ঘুরে বেরিয়েছে সে। সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি পোস্ট করলেও এখন মুখ প্রকাশ্যে আনেননি নেহা। এদিনও সেই ট্রেন্ড বজায় থাকল।

Related Articles

Back to top button