গসিপবিনোদনসিনেমা

‘হম দো হামারে দো’ হতে চলেছেন নেহা ধুপিয়া! দ্বিতীয়বার গর্ভবতী হবার খবর শেয়ার করলেন নেটপাড়ায়

আভাস আগেই দিয়েছিলেন। এবার নিজের মুখেই দিলেন সুখবর। দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia)। স্বামী অঙ্গদ বেদী (Angad Bedi) এবং তিন বছরের কন্যা মেহেরকে (Meher) পাশে নিয়েই বেবি বাম্পের ছবি দিয়ে ইনস্টাগ্রাম পোস্টে এই সুখবর দিয়েছেন তিনি। নেহার পাশাপাশি তাঁর স্বামী অঙ্গদ বেদীও ওই একই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই সুখবর দিয়েছেন।

এদিন বেবি বাম্পের ছবি পোস্ট করে নেহা ধুপিয়া লিখেলেন, ‘এই ছবির সঠিক ক্যাপশন ভাবতে ভাবতেই দু’দিন কেটে গেল আমাদের। এরপর সবচেয়ে সুন্দর ক্যাপশনটি মাথায় এল। ধন্যবাদ ঈশ্বর।” অন্যদিকে ওই একই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে অঙ্গদ বেদী লিখেছেন “নতুন হোম প্রোডাকশন আসছে। বাহেগুরুর আশীর্বাদ করুন।”

Neha Dhupiya Pregnent

এই পোস্ট প্রকাশ্যে আসতেই কমেন্ট বক্সে ভরে গিয়েছে লাভ ইমোজি আর শুভেচ্ছা বার্তায়। শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন সানিয়া মির্জা থেকে শুরু করে সোফি চৌধুরি, হর্ষদীপ কৌর ,সোনু সুদ সহ বলিউডের অসংখ্য তারকা।উল্লেখ্য ২০১৮ সালের ১০ মে হঠাত্‍ করেই বেস্ট ফ্রেন্ড নেহা ধুপিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অঙ্গদ। তিন মাসের প্রেগনেন্ট অবস্থাতেই বিয়ে করেন নেহা।ওই বছরেই ১৮ নভেম্বর মেয়ে মেহর আসে তাঁদের জীবনে ।

Neha Dhupiya Pregnent

প্রসঙ্গত উল্লেখ্য নেহার সাথে বিয়ের আগে অঙ্গদের দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল বলিউডের জনপ্রিয় আইটেম নম্বর গার্ল তথা অভিনেত্রী নোরা ফতেহী।এক সাক্ষাৎকারে নোরা জানিয়েছিলেন অঙ্গদের সাথে অনেক বছর ধরে ডেট করেছিলেন নোরা।অভিনেত্রী জানিয়েছিলেন অনেক অল্প বয়সেই নোরা অঙ্গদের প্রেমে পড়ে গিয়েছিলেন। কিন্তু একসময় অঙ্গদের জীবনে নেহার আগমন ঘটে। আর তারপরেই নোরা কে ধোকা দিয়ে নেহাকে বিয়ে করে নেন অঙ্গদ।

তবে বিয়ের পর নেহা এবং মেয়ে মেহের কে নিয়ে বেজায় খুশী রয়েছেন অঙ্গদ। নিজের বৈবাহিক জীবন নিয়ে অঙ্গদ জানান, ‘এক দারুণ অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাচ্ছি। এখন মনে হয় আগে কেন ওর সঙ্গে বিয়েটা সেরে ফেলিনি! আমার মনে হয়, যখনই দু’জন মানুষ মনে মনে বিয়ের জন্যে তৈরি হন তখনই ঈশ্বর তাঁদের মিলিয়ে দেন। আমাদের ক্ষেত্রে তাই হয়েছিল। আমাদের দু’জনের মধ্যে অনেক মিল রয়েছে। আমাদের মূল্যবোধও এক। নেহা নিজেও এই ইন্ডাস্ট্রির বলে এর সুবিধে-অসুবিধে সবটাই বোঝে। প্রথমত ও আমার বেস্ট ফ্রেন্ড। তাই ওর সঙ্গে যে কোনও বিষয়ে আমি মন খুলে কথা বলতে পারি। ওর সঙ্গে কথা বলার সময়ে আমাকে কোনও কিছু নিয়েই ভাবতে হয় না। মনে যা আসে সেটাই বলে দিই।’

Related Articles

Back to top button