বিনোদনসিরিয়াল

অবশেষে ভাগ্যে শিকে ছিঁড়ল নেহার! দীর্ঘ বিরতি কাটিয়ে নতুন সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী 

দুচোখ ভরা স্বপ্ন নিয়ে বছর বছর বিনোদন জগতে আসে এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রী। কিন্তু সব পেশার মতো এই পেশাতেও কাজের অনিশ্চয়তা থেকেই যায়। যার ফলে যোগ্যতা থাকলেও অনেক সময় কাজ অকালেই হারিয়ে অনেক অভিনেত্রীই। বাংলা টেলিভিশন জগতের এমনই একজন সুন্দরী অভিনেত্রী হলেন নেহা আমনদীপ (Neha Amandeep)।

আদতে বাঙালি না হলেও বাংলা সিরিয়ালে (Bengali serial) তার ঝরঝরে বাংলা শুনে আর দুর্দান্ত অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন অগণিত দর্শক। জি বাংলার স্ত্রী (Stree) সিরিয়ালে টেলি অভিনেতা নীল ভট্টাচার্যের (Neel Bhattcharya) সাথে জুটি বেঁধেছিলেন নেহা। সেই শুরু তারপর অল্পদিনেই দর্শকমহলে দুর্দান্ত ফ্যানবেস তৈরী হয়েছিল অভিনেত্রীর।

Stree actress Neha Amandeep opens up about taking break for 2 years from telivission

তাই প্রথম সিরিয়াল শেষ হতে না হতেই সুযোগ আসে নতুন সিরিয়ালের। সান বাংলার ‘কনে বউ’ (Kone Bou)-তে শেষবার দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। টিভির পর্দায়  কনে বউ শেষ হতেই হঠাৎ করেই নেহার জীবনে আসে বিরাট পরিবর্তন  ছন্দপতন। রাতারাতি সমস্ত লাইমলাইট,ফেম থেকে শুরু গোটা বিনোদন জগৎ থেকেই আচমকাই সরেএসেছিলেন নেহা। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে চেনা-পরিচিত বন্ধুবান্ধব সকলের থেকেই নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী।
নেহা আমনদীপ,Neha Amandeep,বাংলা মিডিয়াম,Bangla Mediaum,কামব্যাক,Comeback,নতুন সিরিয়াল,New Serial,বাংলা সিরিয়াল,Bengali serial
অজানা কোন এক কারণে হঠাৎ করেই মানসিক অবসাদেও ভুগতে শুরু করেছিলেন তিনি। নিজের ভালোবাসার জায়গা অভিনয় ছেড়ে এক ঝটকার বেরিয়ে এসেছিলেন তিনি। কিন্তু দুর্গাপুজোর পরে হঠাৎ করেই তিনি উপলব্ধি করেন তিনি অভিনয় জগতে আবার ফিরে আসতে চান। তাই সমস্ত নেগেটিভ চিন্তাভাবনার ঝেড়ে ফেলে আরো একবার নতুন উদ্যমে অভিনয় জগতে ফিরে আসার অপেক্ষায় ছিলেন অভিনেত্রী।
নেহা আমনদীপ,Neha Amandeep,বাংলা মিডিয়াম,Bangla Mediaum,কামব্যাক,Comeback,নতুন সিরিয়াল,New Serial,বাংলা সিরিয়াল,Bengali serial
তাই এতদিন অভিনেত্রীর মতোই সেই দিনের অপেক্ষায় ছিলেন তাঁর অসংখ্য অনুরাগী। আগেই জানা গিয়েছিল খুব শিগগিরই নতুন কোনো সিরিয়ালে ফিরবেন অভিনেত্রী। প্রসঙ্গত ১২ ডিসেম্বর সোমবার থেকে টিভির পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল (New Serial) ‘বাংলা মিডিয়াম’ (Bangla Mediaum)। টেলিপাড়া সূত্রে খবর নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচা অভিনীত এই নতুন সিরিয়ালে কামব্যাক (Comeback) করতে চলেছেন নেহা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রীর একজন অনুরাগী। তবে এখনও পর্যন্ত এই খবরে কোনো সিলমোহর পড়েনি।

Related Articles

Back to top button