ছবিবিনোদনসিনেমা

দ্বিতীয়বার মা হচ্ছেন নেহা ধুপিয়া! মাতৃত্বকালীন বেবিবাম্পের ছবি নিজেই শেয়ার করলেন অভিনেত্রী

বলিউডের অভিনেত্রীদের মধ্যে একটি চেনা নাম হল নেহা ধুপিয়া (Neha Dhupiya)। অবশ্য অভিনয় ছাড়াও সঞ্চালিকা হিসাবেও বেশ খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বলিউডের ঠোঁটকাটা তথা স্পষ্টবাদী অভিনেত্রী হিসাবেও নাম রয়েছে নেহার। অভিনেত্রী বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন। যে কারণে একসময় ব্যাপক চর্চায় ছিলেন নেহা ধুপিয়া। প্রথমবার মা হবার আগেই প্রেমিক অঙ্গদকে বিয়ে করেন। তবে সম্প্রতি আবারো মা হতে হেসেছেন অভিনেত্রী।

২০১৮ সালে দীর্ঘদিনের প্রেমিক অঙ্গদ বেদির সাথেবিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। আর বিয়ের ৬ মাসের মধ্যেই কন্যা সন্তান হয় নেহা ও অঙ্গদের। এই কারণে ব্যাপক চর্চা ও সমালোচনা শুরু হয়েছিল নেহাকে নিয়ে। তবে এবার আবারো মা হতে চলেছেন অভিনেত্রী। এবার নিজেই সেই খবর জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করে।

Neha Dhupiya Pregnent

ইতিমধ্যেই অঙ্গদ ও মেয়ে মেহেরকে নিয়ে অল্প কিছু ফটোশুট সেরে ফেলেছেন অভিনেত্রী। যেখানে মেয়ে মেহেরকে কোলে নিয়ে দেখা যাচ্ছে স্বামী স্ত্রীকে। আর ছবির লক্ষ্য বস্তু হচ্ছে নেহার বেবিবাম্পি। সেই ছবি শেয়ার করার পর ব্যাপক ভাইরাল হয়ে পরে। ভক্তরাও অভিনেত্রীকে মাতৃত্বের জন্য শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন। তবে সম্প্রতি আবারো বেবিবাম্প সহ ফটোশুট সেরেছেন নেহা।

তবে এবারে শুধুমাত্র নেহাকে দেখা যাচ্ছে ছবিতে। সম্পূর্ণ ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবিতে বেবিবাম্প সহ দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ছবি শেয়ার করে নেহা ক্যাপশনে লিখেছেন, ‘দাঁড়িয়ে অপেক্ষা আর উড়তে থাকার মাঝে দাঁড়িয়ে রয়েছি’। অভিনেত্রীর এই ছবিও বেশ ভাইরাল হয়ে পড়েছে।

ছবিতে হাজারো ভক্তগণের শুভেচ্ছা পেয়েছেন অভিনেত্রী। আসলে মা হওয়ার অনুভূতি এক আলাদাই অনুভূতি। বর্তমানে সেই অনুভূতিকেই দ্বিতীয়বারের জন্য উপভোগ করছেন নেহা। তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘুরে দেখলে সেটা বেশ বোঝা যায়। কিছুদিন আগেও একটি ছোট্ট পেংগুইন আঁকা পোশাকে বেবিবাম্প সহ দেখা গিয়েছে।

 

Related Articles

Back to top button