গসিপগানবিনোদনসিনেমা

চারটে মেয়ে হওয়ায় দুঃখ করতেন! শক্তি, নীতি ৪ বোনে গর্বে বাবার বুক ভরিয়ে আজ কাঁপাচ্ছে গোটা বলিউড

আজকের এই আধুনিক সময়ে একজন ছেলে এবং একজন মেয়ের মধ্যে কোনও তফাৎ নেই। এমন কোনও কাজ নেই যা ছেলেরা পারে অথচ মেয়েরা পারে না। তবে কয়েক বছর আগে অবধি কিন্তু চিত্রটা এমন ছিল না। কয়েক বছর পিছনে গেলেই দেখা যাবে, বেশিভাগ ক্ষেত্রে যেখানে ছেলের জন্মের পর প্রায় উৎসব পালন করা হতো, সেখানে মেয়ের জন্মের পর মুখের হাসিটুকুও গায়েব হয়ে যেত। বলিউডেও এমন একটি গল্প আছে, যেখানে পরপর চার মেয়ে হওয়ার পর কষ্টে ভেঙে পড়েছিলেন তাঁদের বাবা। কিন্তু সেই বোনেরাই এখন বলিপাড়ায় রাজত্ব করছে। আজ ‘মোহন সিস্টার্স’এর গল্প (Mohan sisters story) একটু জেনে নেওয়া যাক।

নীতি মোহন (Neeti Mohan)- বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকাদের মধ্যে একজন নীতি মোহন। একাধিক জনপ্রিয় গান গেয়েছেন তিনি। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি ‘ইশক ওয়ালা লাভ’ গানের মাধ্যমে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছিলেন নীতি। সম্প্রতি আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ ছবিতে তাঁর গলায় গাওয়া গান শোনা গিয়েছে।

Neeti Mohan

শক্তি মোহন (Shakti Mohan)- নীতি একদিকে যেমন গানের দুনিয়ায় রাজত্ব করছেন, তেমনই আবার তাঁর বোন শক্তি নাচের দুনিয়া কাঁপাচ্ছেন। রিয়্যালিটি শো’য়ের হাত ধরে উত্থান তাঁর। এখন সেই শক্তিকেই অনেক রিয়্যালিটি শো’য়ে বিচারকের আসনে দেখা যায়। পাশাপাশি কোরিয়োগ্রাফার হিসেবে একাধিক বলিউড সেলিব্রিটির সঙ্গেও কাজ করে ফেলেছেন তিনি।

Shakti Mohan

মুক্তি মোহন (Mukti Mohan)- নীতি, শক্তির পর জন্ম হয়েছে মুক্তির। সেও একজন পেশাদার নৃত্যশিল্পী। শক্তির মতোই মুক্তিও রিয়্যালিটি শো’য়ের প্রতিযোগী ছিলেন। একাধিক জনপ্রিয় রিয়্যালিটি শো’য়ে তাঁকে দেখা গিয়েছে। এই মুহূর্তে অত্যন্ত জনপ্রিয় একজন ইউটিউবার মুক্তি। নিজের চ্যানেলে নাচের নানান ভিডিও শেয়ার করেন তিনি। সেই ভিডিওগুলির জনপ্রিয়তাও প্রবল।

Mukti Mohan

কৃতি মোহন (Kriti Mohan)- ‘মোহন সিস্টার্স’এর সবচেয়ে ছোট বোন কৃতি। দিদিদের মতো সে বলিউডের অংশ নয়। ছোটবেলা থেকেই মেধাবী ছাত্রী কৃতি বরাবরই পড়াশোনার জগতে সুখ্যাতি অর্জন করতে চেয়েছেন। এই মুহূর্তে সে একজন অত্যন্ত সফল সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছে।

Kriti Mohan

মোহন পরিবারের চার মেয়েই নিজেদের নিজেদের জীবনে অত্যন্ত সফল। তাঁদের জন্মের পর যে মা-বাবা খানিক হতাশ হয়েছিলেন তাঁরাই এখন মেয়েদের সাফল্যে প্রচণ্ড খুশি।

Related Articles

Back to top button