খবরগসিপবিনোদনসিনেমা

‘ওদের বিয়ে তো হয়েই গেছে!’ রণবীর-আলিয়ার বিয়ের আগেই বোমা ফাটালেন শাশুড়ি নীতু কাপুর

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে বলিউডের চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট (Ranbir Kapoor Alia Bhatt)। ইতিমধ্যেই জানা গিয়েছে আগামী কয়েক দিনের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজনে। বহুপ্রতীক্ষিত এই বিয়ে শুধুই এলাহী হয় বরং টপ সিক্রেট হতে চলেছে। ঠিক যেমনটা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে হয়েছিল। বিয়ের মন্তব্যে বেশ করা নিরাপত্তার ব্যবস্থা থাকবে।

তবে বিয়ের আগেই এবার রীতিমত বড়সড় খবর ফাঁস করলেন আলিয়ার হবু শাশুড়ি মা। নীতু কাপুর বলে বসলেন, ‘ওদের তো বিয়ে হয়েই গেছে’। আসলে জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র’ এর বিচারক হিসাবে দেখতে পাওয়া যাবে নীতু কাপুরকে। সেই সূত্রেই সাংবাদিকদের প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন তিনি। সেই সময়েই রণবীর আলিয়ার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়।

তাঁকে জিজ্ঞাসা করা হয় বিয়ের তারিখ। এরপরেই তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে জানান, ‘আমি তো বলছি ওদের বিয়ে হয়ে গেছে’। এই কথা শোনা মাত্রই হেসে ফেলেন সকলে। সকলে বুঝতেই পেরে যান যে প্রশ্ন এড়িয়ে যাওয়ার জন্যই এমন মন্তব্য করেছেন তিনি। তবে সেটা হয়তো ধরা পরে গিয়েছে।

প্রায় বিগত দুবছর ধরে রণবীর আলিয়ার বিয়ে নিয়ে চর্চা চলছে। দুজনের বিয়ের অপেক্ষায় রয়েছেন নেটিজেনরা। তবে অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজনে। যদিও বিয়ের আসল তারিখ প্রকাশ্যে আনতে চাননি কেউই তবে সেটা ফাঁস করে ফেলেছেন আলিয়ার কাকা রবিন ভাট। জানা গিয়েছে ১৪ই এপ্রিল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। আর তার আগের দিন অনুষ্ঠিত হবে মেহেন্দির অনুষ্ঠান।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বলিউডের তারকা মানেই ডেস্টিনেশন ওয়েডিং হবে এটা একপ্রকার নিশ্চিত থাকেন সকলেই। তবে এক্ষেত্রে কিন্তু সেটা হচ্ছ যেন! কোনো প্রাসাদ বা বিদেশের এক্সোটিক লোকেশন নয় বরং রণবীর কাপুরের বান্দ্রার বাড়িতেই আয়োজিত হবে এই গ্রান্ড বিয়ের আয়োজন।

বলিউডের বহুপ্রতীক্ষিত এই বিয়েতে প্রায় গোটা বলিউডই হাজির থাকবে বলে মনে করা হচ্ছে। করণ জোহার, সঞ্জয় লীলা বনশালি থেকে শাহরুখ খান, বরুন ধাওয়ান, অর্জুন কাপুর, সাইফ আলী খান, কারিনা কাপুর, কারিশ্মা কাপুর সকলেই উপস্থিত থাকবেন এই বিয়েতে।

Related Articles

Back to top button