Sushant Singh Rajput

কিসের নেশা করত সুশান্ত! চাঞ্চল্যকর তথ্য দিল অভিনেতার বাড়ির কর্মী নীরাজ


সুশান্ত মৃত্যু কাণ্ডের পর কেটে গেছে ৩ মাসেরও বেশি সময়। তদন্ত যতই এগিয়েছে ততই নতুন ও জটিল তথ্য সামনে এসেছে। তদন্তের ফলেই জানা যায় সুশান্ত মাদকাসক্ত হয়ে পড়েছিলেন। এবার সামনে এল চাঞ্চল্যকর তথ্য, যা জানা গিয়েছে অভিনেতার বাড়ির কর্মী নিরজ এর থেকে। নিরাজ জানিয়েছেন গাঁজার নেশা করতেন সুশান্ত সিং রাজপুত। গাঁজা ছাড়া আর কোনো মাদক নিতে অভিনেতাকে কোনোদিন দেখেননি বলেই জানান প্রয়াত অভিনেতার বাড়ির কর্মী নীরজ।

এই তথ্যের সাথে আরো জানা গিয়েছে রিয়া চক্রবর্তী, তার ভাই সৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডারাই সুশান্তের জন্য নেশার বস্তু তৈরী রাখতেন। যদিও সুশান্তকে শুধু মাত্র গাঁজার নেশা করতেই দেখেছে অভিনেতার কর্মী নীরজ।

সুশান্তের মৃত্যুর তদন্ত এখনো চলছে, এদিকে মুম্বাইয়ের এক বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তার দাবি শোরগোল ফেলে দেয়। এরপর সুশান্তের ফ্লাটমেট সিদ্ধার্থ পিঠানিও মুখ খুলেছেন। তিনি বলেছেন যেদিন সুশান্ত মারা যায় তার আগের দিন অর্থাৎ ১৩ জুন রাতে রিয়া সুশান্তের সাথে দেখা করে। পিঠানি নিজে দুজনকে একসাথে সেই রাতে দেখেছিলেন। এমনকি সুশান্ত নাকি তাকে রাত  ২টো নাগাদ বাড়ি ছাড়তেও যায়।

প্রসঙ্গত, সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর পর, ৮ই জুন সুশান্তের বাড়ি ছেড়ে চলে যান রিয়া চক্রবর্তী। এর পর অভিনেতা তাকে অনেক বার ফোন করা সত্ত্বেও ফোন তোলেননি বলেজানা যায়। তার পরেই ১৪ই জুন সকালে সুশান্তের নিথর দেহ উদ্ধার করা হয় সুশান্তেরই ফ্লাট থেকে।


Like it? Share with your friends!

623
623 points