বিনোদন

ডান্স প্লাসে বিশেষ অতিথি সোনার ছেলে নীরজ চোপড়া, শক্তি মোহনকে প্রপোজ করতেই ভাঙল রাঘবের মন

টোকিও অলিম্পিক্সে সোনা জয়ের পর থেকেই সোনার ছেলে নীরজ চোপড়ার (Neeraj Chopra) হয়ে উঠেছেন দেশবাসীর নয়নের মণি। দেশের অসংখ্য তরুনীর মন মজেছে এই জ্যাভলিন তারকায়। বিজ্ঞাপন থেকে শুরু ছোট পর্দার একাধিক জনপ্রিয় রিয়ালিটি শো সব জায়গাতেই এখন অতিথি হিসাবে চ্যানেল কতৃপক্ষের পছন্দের তালিকায় রয়েছে নীরজের নাম।

কৌন বানেগা ক্রৌড়পতির পর সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ‘ডান্স প্লাস সিক্স’ (Dance+ 6)-এ। সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ করা হয়েছে একটি নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে নাচ-গান, আর গল্প আড্ডায় নীরজের উপস্থিতিতে মঞ্চ মাতাচ্ছেন সঞ্চালক রাঘব জুয়াল (Raghav Juyal)। এদিন মঞ্চে প্রতিযোগিদের ‘ইশক কমিনা’ গানে নাচতে দেখে রাঘব মঞ্চে উপস্থিত শক্তি মোহনকে (Shakti Mohan) তাঁর মনের কথা জানান।

ক্যাপ্টেন শক্তিকে তিনি বলেন তাঁরও শক্তির সাথে ওই গানে নাচতে ইচ্ছা করছে। রাঘব বলেন ‘শক্তি আমিও তোমার সঙ্গে ইশক কমিনা করতে চাই।’ এরপর তাঁরা দু’জন ‘লে যায়ে তুঝে হাওয়ায়ে’ গানে নাচ করেন। এদিন প্রোমোতে আরও দেখা যাচ্ছে রাঘবের মন ভেঙে দিয়ে পাশেই বসে থাকা দেশের হার্টথ্রব নীরজকে শক্তি নিজের মুখেই বলছেন সকলের সামনে তাকে প্রপোজ করে দেখিয়ে দিতে আসলে কীভাবে প্রপোজ করতে হয়।

এরপর দেখা যায় মঞ্চে দাঁড়িয়ে মাইক হাতে নীরজ শক্তিকে বলছেন ‘আমার জীবনে সব চেয়ে গুরুত্বপূর্ণ জ্যাভলিন। এটা ছাড়া কিছুই পারি না। রান্না করতে পারি না। সময়ও দিতে পারব না।’ সেই সময় পাশ থেকে রাঘব বলে ওঠেন , ‘ভাই, তুমি ভুল জায়গায় জ্যাভলিন ছুড়েছ।’একথা শোনা মাত্রই হেসে গড়িয়ে পড়েন উপস্থিত সকল বিচারক এবং প্রতিযোগিরা।

ভিডিওতে মঞ্চে উঠে প্রতিযোগিদের সাথে ‘ইশক তেরা তড়পাবে’ গানে পা মেলাতেও দেখা যায় নীরজ চোপড়াকে। এদিন তাঁকে ডেডিকেট করেই একটি বিশেষ নাচ পরিবেশন করেন প্রতিযোগিরা। চ্যানেলের তরফে শেয়ার করা ওই ভিডিওর শেষে দেখা যায় বিচারক রেমো বলছেন ‘কিছু সোনা গয়না তৈরি করার কাজে লাগে। আর কিছু সোনা থাকে যা গোটা দেশের তেজ বাড়ায়।’

 

Related Articles

Back to top button