খবরবিনোদনসিরিয়াল

KBC-র মঞ্চে দেশের গর্ব নীরজ, অমিতাভ বচ্চনের সাথে হট সিটে খেলবেন কোটি টাকার খেলা

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো ‘কৌন বানেগা ক্রোড়পতি  (Kaun Banega Crorepati)’। বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) সাথে এই রিয়্যালিটি শো এর মঞ্চে নিজেদের ভাগ্য পরিবর্তন করতে হাজির হন অনেকেই। আবার মাঝে মধ্যেই সেলেব্রিটিদেরকেও দেখা যায় এই অনুষ্ঠানের মঞ্চে। সম্প্রতি KBC সিজেন ১৩ এর নতুন প্রোমো সামনে এসেছে। আর সেই প্রোমোতেই মিলেছে দারুণ চমক।

এবছর ভারতের হয়ে অলিম্পিকে প্রথম স্বর্ণপদক জিতেছেন নীরজ চোপড়া। জ্যাভিলিনে ভারতের নাম উজ্জ্বল করেছেন নীরজ। এবার তাকেই দেখা গেল KBC এর মঞ্চে। অবশ্য শুধু নীরজ নয় সাথে ছিল আরেক পদকজয়ী ভারতীয় হকি টিমের সদস্য পি আর শ্রীজেশ। অমিতাভ বচ্চনের সাথে একসাথে খেলবেন দুই পদকজয়ীরা।

Neeraj Chopra P R Sreejesh coming to KBC Season13

জানা যাচ্ছে আগামী ১৭ সেপ্টেম্বর টিভির পর্দায় দেখা যাবে বিশেষ এই পর্ব। ইতিমধ্যেই চ্যানেলের তরফে বিশেষ এই পর্বের প্রোমো ভিডিও শেয়ার করে হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে মঞ্চে দেশের দুই গর্বিত খেলোয়াড়কে পেয়ে দারুন খুশি অমিতাভ বচ্চন। জোর গলায় তিনি বলে উঠেছেন, ‘হিন্দুস্থান জিন্দাবাদ’।

প্রোমো ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে লাল রঙের কোর্ট পড়ে দর্শকের উদ্দেশ্যে হাত  নাড়তে নাড়তে মঞ্চে হাজির হচ্ছেন নীরজ। তার পরেই দেখা যাচ্ছে পি আর শ্রীজেশকে। শেষে অমিতাভ বচ্চনের ‘হিন্দুস্থান জিন্দাবাদ’। প্রমো ভিডিওটি খুব ছোট হলেও বোঝাই যাচ্ছে বিশেষ পর্ব হতে চলেছে ১৭ই সেপ্টেম্বরের পর্বটি।

প্রসঙ্গত, ইতিমধ্যেই এবছর কৌন বানেগা ক্রোড়পতির মঞ্চে একাধিক সেলিব্রিটিরা হাজির হয়েছেন। বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন থেকে শুরু করে বিখ্যাত ফারাহ খান উপস্থিত হয়েছিলেন KBC-র মঞ্চে। এছাড়াও ক্রিকেটের দুই উজ্জ্বল তারকা সৌরাগ গঙ্গোপাধ্যায় ও বীরেন্দ্র সেহওয়াগ এসেছিলেন। তবে সেলেব্রিটি ছাড়াও এই সিজেনে এক অন্ধ মহিলা ইতিমধ্যেই সিজেনের প্রথম কোটিপতি হয়ে গিয়েছেন।

Related Articles

Back to top button