গসিপবিনোদন

আপনি যদি যেতে না চান কোনো পুরুষ আপনাকে বাধ্য করতে পারেনা! যৌন হেনস্থা প্রসঙ্গে অকপট নীনা গুপ্তা

নীনা গুপ্তা বলেছেন যে পুরুষদের দ্বারা তাঁর কাছে যোগাযোগ করা হয়েছে তবে সময়মতো তিনি তাদের উদ্দেশ্যগুলি উপলব্ধি করেছিলেন এবং যোগ করেছেন যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অপ্রীতিকর অভিজ্ঞতা হয়নি। নীনা আশির দশকে সমালোচক-প্রশংসিত, অ-বাণিজ্যিক ছবিতে কাজ করেছিলেন। সম্প্রতি তিনি আয়ুষ্মান খুরানার বাধাই হো (2018) ছবিতে কাজ করে আবার তার খ্যাতি খুঁজে পেয়েছেন।

চলচ্চিত্র জগতের পুরুষদের সাথে তার কোনও অপ্রীতিকর অভিজ্ঞতা রয়েছে কিনা জানতে চাইলে, নীনা একটি শীর্ষস্থানীয় দৈনিককে বলেছিলেন, “না, ইন্ডাস্ট্রিতে আমার সাথে এ জাতীয় কিছু হয়নি।”

তাকে আরও বলা হয়, পেশী শক্তি মহিলাদের থেকে পুরুষদের বেশি হয়। সেক্ষেত্রে একা মহিলার পক্ষে তা ঝুঁকিপূর্ণ হতে পারে। এক্ষেত্রে নীনার মত, হ্যাঁ এমনটাও ঘটেছে। তার বক্তব্য, “তবে এও ঠিক, কেউ না চাইলে জোর করে তাকে কোথাও নিয়ে যেতে পারবেনা”।

নীনা গুপ্ত সম্প্রতি ১৪ জুন ‘সচ্ কাহুন তোহ’ শিরোনামে তাঁর আত্মজীবনী প্রকাশ করেছেন যা এবং সেই তারিখ তার ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। তিনি একটি ভিডিও বার্তায় বলেন “আমি ভেবেছিলাম এই খুব কঠিন এবং উদ্বেগজনক সময়ে, যখন আমরা বাড়িতে আটকে থাকি, আমরা দু: খিত ও উদ্বিগ্ন থাকি, আমার বইটি হতে পারে আপনার কঠিন সময়ের বন্ধু,”

বইটির প্রকাশকরা সংবাদমাধ্যমকে আগে বলেছিলেন যে এটি নীনার জীবন কাহিনি, যেখানে ন্যাশনাল স্কুল অফ ড্রামা (এনএসডি) -র দশক থেকে বোম্বাই (মুম্বাই) চলে আসার সময় এবং তার একক পিতৃত্বের কভার করবে।

Related Articles

Back to top button