বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

এক মাস পূর্ন হল বিয়ের, ফ্রেমবন্দি স্পেশাল মুহূর্তের ভিডিও শেয়ার করতেই শুভেচ্ছার ঝড়

বাংলা সিরিয়ালের অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha) এখন ব্যাপক জনপ্রিয়। বাংলা সিরিয়াল ‘খড়কুটো’তে দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন। সিরিয়ালের জনপ্রিয়তা দেখলেই তা বোঝা যায়। অবশ্য শুধু সিরিয়ালের নয়, সোশ্যাল মিডিয়াতেও ১২লক্ষেরও বেশ অনুগামীদের বেশ মাতিয়ে রেখেছেন অভিনেত্রী। নিত্যনতুন ছবি থেকে শুরু করে রিল ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

গতমাসেই আবার দীর্ঘদিনের প্রেমিক নীল ভট্টাচার্যের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তৃণা। বিয়ের আগের প্রি ওয়েডিং থেকে শুরু করে, গায়ে হলুদ, মেহেন্দি, সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়েছিল নীল-তৃণার। এমনকি প্রেমদিবসের দিনে হয়েছিল গ্রান্ড রিসেপশন। সেদিন একেবারে চাঁদের হাট হয়ে গিয়েছিলো টলি তারকা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সকলেই হাজির হয়েছিলেন।

সম্প্রতি এক মাস পূর্ন হয়েছে বিয়ের। বিয়ের এক মাসের পূর্তিতে স্পেশাল মুহূর্তগুলি দিয়ে একটি রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন অভিনেত্রী তৃণা সাহা। ভিডিওতে বিয়ের আগের প্রি ওয়েডিং ফটোশুট থেকে শুরু করে বাগদান পর্ব থেকে বিয়ে পর্যন্ত বেশ কয়েকটি ছবি দেখা যাচ্ছে।

নীল ভট্টাচার্য তৃণা সাহা Neel Bhattacharya Trina Saha

অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিওটি শেয়ার করার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর হবে নাই বা কেন প্রিয় অভিনেত্রীর বিয়ের অ্যালবাম বলে কথা। ইতিমধ্যেই ভিডিওতে দর্শকের সংখ্যা প্রায় ৩০ হাজারের কাছাকাছি। আর সাথে কমেন্ট বক্সে রয়েছে বিবাহ জীবনের জন্য শুভ কামনা।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

Related Articles

Back to top button