বিনোদনভাইরালভিডিও

স্বপ্নে দেখা রাজকন্যার সাথে হুবহু মিল রয়েছে তৃনার, হবু বৌয়ের প্রশংসায় পঞ্চমুখ নিখিল

বাংলা সিরিয়ালের অভিনেতা নীল ভট্টাচার্যকে (Neel Bhattacharjee) কে না চেনে! ‘শ্যামা’ সিরিয়ালে দুর্দান্ত অভিনয়ের জেরে বাঙালির ঘরে ঘরে বেশ জনপ্রিয় তিনি। অন্য দিকে বাংলা সিরিয়ালের অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha)। বর্তমানে বাংলা সিরিয়াল ‘খড়কুটোতে’ গুঞ্জনের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী। দুষ্টু মিষ্টি চরিত্রের গুঞ্জন ওরফে তৃনাও দর্শকদের  মন জয় করে নিয়েছেন নিজের অভিনয় দিয়ে। রিল লাইফে দুজনে দুটি ভিন্ন সিরিয়ালে অভিনয় করলেও বাস্তবে কিন্তু তারা একেঅপরের খুব কাছাকাছি।

নীল ভট্টাচার্য ও তৃনা সাহা হলেন বাংলা সিরিয়ালের পপুলার লাভ বার্ডস।দীর্ঘ ১০ বছর ধরে প্রেম করছেন দুজনে। প্রেমে কোনো লুকোচুরিও রাখেননি, খোলাখুলি ভাবেই নিজেদের প্রেমের কথা স্বীকার করেছেন দুজনেই। সোশ্যাল মিডিয়াতে চোখ পাতলে দুজনের রোমান্স  থেকে খুঁনসুটি সবই নজর কাড়তে বাধ্য।

সম্প্রতি নিজেদের ১০ বছরের প্রেমের পরিণতি অর্থাৎ বিয়ের কথা জানিয়েছে নীল-তৃনা জুটি। তাই বিয়ের আগে চলছে প্রি ওয়েডিং শুটের পালা। সোশ্যাল মিডিয়াতে দুজনের একেরপর এক রোমান্টিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। ‘ও মেরি জান’ থেকে শুরু করে ‘ঝুম বরাবর ঝুম’ গানের তালে নাচতে দেখা গেছে নীল তৃনা জুটিকে।

এবার এই লাভ বার্ডস এর এক পুরোনো ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে নিজের স্বপ্নের কথা জানিয়েছেন অভিনেতা নীল। নীলের মতে তৃনা অর্থাৎ তার হবি বৌকে দেখতে ঠিক স্বপ্নে দেখা রাজ্ কন্যার মত। স্বপ্নের রাজকন্যার সাথে তৃনার চেহারার যে মিল রয়েছে তা ‘চেহারা কিউ মিলতা তেরা’ গানের তালে বুঝিয়ে দিয়েছেন ভিডিওতে। আর সেই ভিডিও  বেশ পুরুনো হলেও আবারও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button