বিনোদনভিডিওসিরিয়াল

মিঠাই-গৌরীর দিন শেষ! TRP-তে টপ করতে স্টার জলসার বাজি  নীল-তিয়াসার বাংলা মিডিয়াম

সিরিয়াল (Serial) মানেই দর্শকদের বিনোদনের অন্যতম জনপ্রিয় মধ্যম। অবসরসময়ে সিরিয়াল ছাড়া এক মুহূর্ত চলতে পারেন না সিরিয়ালপ্রেমী দর্শকরা। দিনে দিনে দর্শকমহলেও বেড়ে চলেছে বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা। তাই দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে প্রতিনিয়ত বিনোদনমূল চ্যানেল গুলিতে নিয়ে আসা হচ্ছে নিত্যনতুন সিরিয়াল।

তবে এ কথা ঠিক আজকালকার দিনে যে কোন সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। এই টিআরপি তালিকার পিছিয়ে পড়লে অসময়েও শেষ করে দেওয়া হচ্ছে নতুন পুরোনো যে কোন সিরিয়াল। আর এই সিরিয়াল নিয়ে প্রতিনিয়ত সিরিয়ালপ্রেমী দর্শকদের মধ্যে চলতে থাকে ব্যাপক তর্ক বিতর্ক। এক্ষেত্রে দেখা যায় বেশিরভাগ সময় দর্শকরা ভাগ হয়ে যায় দুটি দলে।

একদল দর্শক রয়েছেন জি বাংলার সিরিয়ালগুলির সাপোর্টে আর এক দল রয়েছেন স্টার জলসার সিরিয়ালের সাপোর্টার। প্রসঙ্গত একদিকে এই মুহূর্তে জি বাংলার অত্যন্ত জনপ্রিয় দুটি সিরিয়াল হল ‘মিঠাই’ আর ‘গৌরী এলো’। এতদিন দেখা যেত বেঙ্গল টাপারের শিরোপা একটানা নিজেদের দখলে রেখেছে মিঠাই। আর এখন পাশা পাল্টে গিয়ে সেই শিরোপা উঠেছে গৌরীর মুকুটে।

যা নিয়ে মাথা ব্যাথার শেষ নেই স্টার জলসার। তাই বহুদিন ধরেই তারা চাইছিলেন জি বাংলার এই দুটি সিরিয়াল কে টেক্কা দেওয়ার জন্য গাঁটছড়া ছাড়াও তাদের চ্যানেলেও নতুন কোন সিরিয়াল আসুক। আর এবার জি বাংলার মিঠাই (Mithai)-গৌরী (Gouri)-দের টেক্কা দিতে স্টার জলসার বাজি হতে চলেছে এককালের জি বাংলার জনপ্রিয় জুটি নিখিল শ্যামা।

খুব শিগগিরই ষ্টার জলসার পর্দায় আসতে চলেছে এই জুটির নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium) । সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা দিয়েছে এক গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করছেন শ্যামা অভিনেত্রী  তিয়াসা লেপচা (Tiyasa Lepcha)।  গ্রামের বাংলা মিডিয়াম স্কুলে বিজ্ঞানের শিক্ষিকার চরিত্রে দেখা যাবে  তাকে।

অন্যদিকে শহরের নামি একটি ইংরাজি মিডিয়াম স্কুলের কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন নিকঘিল অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)এবং অভিনেত্রী সম্পূর্ণা  লাহিড়ী (Sampurna Lahiri)। প্রমো দেখেই বোঝা যাচ্ছে ধারাবাহিকের সম্পূর্ণা সম্ভবত খলনায়িকার চরিত্রে অভিনয় করতে চলেছেন। ধারাবাহিকের প্রথম ঝলক দেখে যতদূর জানা আছে গ্রামের মেয়ে হলেও তিয়াসার অভিনীত চরিত্রের রয়েছে দারুণ প্রতিভা।

সেই প্রতিভার জোরেই সে শহরের নামে ইংরেজি মাধ্যম স্কুলে বিজ্ঞানের শিক্ষিকা হয়ে পড়াতে যাবে। আর সেখানেই তাকে পদে পদে হেও করবে সম্পূর্ণা লাহিড়ীর চরিত্রটি। সেই সময় তার পাশে ঢাল হয়ে দাঁড়াতে দেখা যাবে অভিনেতা নীল ভট্টাচার্যকে। ধারাবাহিকের এই কনসেপ্ট দেখে প্রাথমিকভাবে ভালোই লেগেছে দর্শকদের। তাই মনে করা হচ্ছে এবার জি বাংলার মিঠাই-গৌরী কে ধুলোয় মিশিয়ে দিতে স্টার জলসার বাজি হতে চলেছে পুরনো নিখিল শ্যামা জুটির নতুন সিরিয়াল বাংলা মিডিয়াম।

Related Articles

Back to top button