বিনোদন

ভ্যাক্সিন নিন করোনাকে রুখে দিন! কোভিড টীকার প্রথম ডোজ নিয়ে ফেললেন নীল-তৃণা

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল দেশ। অবস্থা ভালো নয় আমাদের পশ্চিমবাংলারও। রোজই পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে সচেতনতা আর সাবধানতা ছাড়া বাঁচার আর কোনোও উপায় নেই। পাশাপাশি সারা দেশে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে টিকা করণ। গত ১লা মে থেকে ১৮ বছরের উর্ধে সমস্ত ব্যক্তিরাই ভ্যাক্সিন নিতে পারবেন, এই ঘোষণা করা হয়েছে কেন্দ্রের তরফে।

এবার আর দেরী না করে ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়ে ফেললেন তারকা জুটি নীল-তৃণা। ভ্যাকসিন নিয়ে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে অনুরাগীদেরও সচেতন করে তৃনীল জুটি। ছবি পোস্ট করে তৃণা লেখেন, ‘ভ্যাকসিনের প্রথম ডোজ নিলাম। ভ্যাকসিন নিয়ে করোনা থেকে নিজেদের রক্ষা করি। তোমরাও টিকা নাও বন্ধুরা.. সাবধানে থাকুন.. মাস্ক পরুন’।

trina saha

প্রসঙ্গত, নীল-তৃণার মাতৃ দিবস পালনটা এবছর একটু অন্য রকম ছিল। বা বলা ভালো বাকিদের থেকে একেবারে হটকে। কারণ বর্তমানে দেশের করোনা পরিস্থিতি খুবই শোচনীয়। পর্যাপ্ত বেড, অক্সিজেন এমনকি রক্তের অভাবে হাহাকার শোনা যাচ্ছে প্রতিনিয়ত। প্রিয়জনদের মৃত্যুর খবর আসছে যত্রতত্র থেকে। এমন পরিস্থিতিতে মাতৃ দিবসের উৎসবটাকে দূরে সরিয়ে বেনজির কাজ করে দেখিয়েছিলেন নীল-তৃণা।

neel bhattacharya

ঐদিন, নিজেদের রক্ত ও প্লাজমা দেন করলেন নীল-তৃণা জুটি। আসলে এরাই প্রথম নন সাধারণ মানুষের কল্যাণের কথা ভেবে অনেক সেলেব্রিটিরাই এগিয়ে এসেছেন। এবার সেই তালিকাতেই শামিল হল নীল-তৃণার নাম। রক্তদান করে নিজেদের একটি ছবি শেয়ার করেছন সোশ্যাল মিডিয়াতে। সেখানে লক্ষাধিক অনুগামীরা তাদের এই কাজের জন্য ধন্যবাদ জানিয়েছেন তাদের দুজনকেই।

Related Articles

Back to top button