ছবিবিনোদনভাইরালসিরিয়াল

সাত পাকে বাধা পড়লেন নীল তৃণা, দেখুন জনপ্রিয় এই জুটির বিয়ের সমস্ত ভাইরাল ছবি

দীর্ঘ প্রতীক্ষার শেষে কাঙ্খিত শুভদিন আজ। বিগত দশ বছরের প্রেম পরিণতি পেতে চলেছে আজ। আজকের শুভ লগ্নেই সাত পাক ঘুরবেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)।

এবার আর লাইট-ক্যামেরা-অ্যাকশন বলে বিয়ের অনুষ্ঠান হবে না, বরং বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণের মধ্যে দিয়ে হিন্দু রীতিনীতি মেনে সারাজীবনের জন্য গাঁটছড়া বাঁধবেন এই তারকা জুটি। তাদের বিয়ে নিয়ে উচ্ছ্বাসের রেশ সারা টলিউডেই৷ নীল তৃণার বাড়িতেও সাজো সাজো রব।

সোশ্যাল মিডিয়ায় তারকা জুটির গায়ে হলুদের ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে পড়েছিল। প্রথম থেকেই সাজের ক্ষেত্রে নানান চমক দিয়েছে নীল তৃণা জুটি। মেহেন্দি, সঙ্গীত থেকে শুরু করে বাগদান পর্ব বা প্রিওয়েডিং সবেতেই চোখ ধাঁধানো সাজে ধরা দিয়েছেন এই নীল তৃণাদুজনেই।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

আজ নীল সেজেছেন হলুদ পাঞ্জাবি এবং সাদা কোটে, আর তার সাথেই ম্যাচিং করে তৃণার পরনে হলুদ লেহেঙ্গা আর সাদা ওড়না। পরিবারের সকলে হবু বর কনেকে হলুদ মাখালেন, আর তার পরেই শুরু হল তারকা জুটির গ্র‍্যান্ড সেলিব্রেশন। নিজের বিয়েতে ‘জোর কা ঝটকা’তেও নাচতে দেখা গেল নীল কে।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

বিয়ের আগের রাতেই দুহাত মেহেন্দিতে রাঙালেন হবু কনে তৃণা। কিন্তু প্রথম থেকেই নীল তৃণার বিয়েতে একেরপর এক নতুনত্বের ছোঁয়া দেখা গিয়েছে। বাগদান থেকে সঙ্গীত, প্রিওয়েডিং থেকে বিয়ের কার্ড সবেতেই ছিল চমক।

টলিউডের এই তারকাজুটির বিয়েতে আজ উপস্থিত হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। হাজারো ব্যস্ততার মাঝে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন বিয়ের আসরে। রাজ্যের মুখ্যমন্ত্রীর আপ্যায়ন করেছেন অভিনেত্রী তৃণা সাহা নিজেই।

Sohini Guha Roy Gangaram

এছাড়াও একাধিক বলি তারকারা হাজির হয়েছিলেন নীল তৃণার বিয়েতে। প্রত্যেকেই নিজেদের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে যা শেয়ার হবার সাথে সাথেই ভাইরাল হয়ে পড়ছে সোশ্যাল মিডিয়াতে।

এরপর বিয়ের সাজ থেকে শুরু করে বিয়ের মন্তপের একাধিক ছবি প্রকাশ্যে এসেছে নীল তৃণা জুটির। নীল ভট্টাচার্যেকে দেখা গেছে সাদা পাঞ্জাবি আর ধুতির সাজে একেবারে বাঙালি পাত্র হিসাবে। অন্যদিকে এট্রিনা সাহাকেও বিয়ের সাজের সাথে গা ভর্তি গয়নায় একেবারে রাজকীয় সাজে দেখা গিয়েছে।

বিয়ের সাজেই হবু বউ তৃণা কে কোলে তুলে নিয়েছিলেন নীল। সেই ছবিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। এককথায় বলতে গেলে আজকের দিনটা শুধুই নীল তৃণা জুটির বিয়ের ছবিতে ভোরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

 

Related Articles

Back to top button