বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

দীর্ঘ ১০ বছরের প্রেম কাহিনী শেয়ার করে কাপলদের চ্যালেঞ্জ ছুঁড়লেন নীল তৃণা! তুমুল ভাইরাল ভিডিও

দীর্ঘ প্রতীক্ষার শেষে পরিণতি পেয়েছে প্রেম। দশ বছরের প্রেমের পরে ৪ঠা ফেব্রুয়ারী সাত পাকা বাধা পড়েছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। দুজনেই বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ। নীল ভট্টাচার্য কৃষ্ণকলি সিরিয়ালে অভিনয় করছেন। অন্য দিকে তৃণা সাহা অভিনয় করছেন খড়কুটো সিরিয়ালে।

নীল ভট্টাচার্য Neel Bhattacharya তৃণা সাহা Trina Saha

নীল তৃণা জুটির বিয়ের আগে প্রি ওয়েডিং থেকে শুরু করে বাগদান, আংটি পড়ানো গায়ে হলুদ, মালা বদল, সিঁদুর দান। প্রায় সমস্ত কিছুরই ছবি ও ভিডিও শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছিল। সোশ্যাল মিডিয়াতে নীল ও তৃণা দুজনেরই লক্ষ লক্ষ অনুগামী রয়েছে। আর এই জনপ্রিয়তার জেরেই ছবি ও ভিডিও শেয়ার হওয়া মাত্রই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

নীল ভট্টাচার্য Neel Bhattacharya তৃণা সাহা Trina Saha

নীল তৃণা দুজনেই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। বিয়ের আগে পর্যন্ত প্রতিনিয়ত নিজেদের ছবি ও রিল ভিডিও শেয়ার করতেন সোশ্যাল মিডিয়াতে। কখনো মজাদার ভিডিও তো কখনো একেঅপরের সাথে রোমান্টিক ভিডিও।

নীল ভট্টাচার্য Neel Bhattacharya তৃণা সাহা Trina Saha

তবে, সেই শুরু থেকেই সকলে শুনে আসছেন যে দীর্ঘ ১০ বছর ধরে প্রেম করছেন নীল তৃণা। কিন্তু কিভাবে এগিয়েছে সম্পর্ক? কেমন ছিলেন ১০ বছর আগে নীল ও তৃণা। এবার অনুগামীদের মনের এই প্রশ্নের উত্তর নিয়ে হাজির হলেন নীল ভট্টাচার্য।

নীল ভট্টাচার্য Neel Bhattacharya তৃণা সাহা Trina Saha

আজ ১১ই ফেব্রুয়ারী, ভ্যালেন্টাইন উইকের আজ প্রমিস ডে। আজকের দিনে নীল ভট্টাচার্য তার সোশ্যাল মিডিয়াতে একই ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে বিগত ১০ বছরের তৃণার সাথে নিজের প্রেমের নানান মুহূর্ত শেয়ার করেছেন নীল ভট্টাচার্য।

নীল ভট্টাচার্য Neel Bhattacharya তৃণা সাহা Trina Saha

এখানেই শেষ নয়, ভিডিও শেয়ার করে কাপলদের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন নীল। তিনি ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ তোমাদের প্রেমের যাত্রার ছবি দিয়ে ভিডিও বানাও ও শেয়ার করো। তোমাদের মধ্যে যাদের ভালো লাগবে তাদের প্রেম কাহিনী নীল শেয়ার করবে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে।

 

নীল ভট্টাচার্যের এই ভিডিও শেয়ার হওয়া মাত্রই ঝড়ের বেজে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি শেয়ার হবার কিছুক্ষনের মধ্যেই ৪২ হাজারেরও বেশি ভিউ হয়ে গিয়েছে। সাথে ভিডিওর কমেন্ট বক্সে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা।

Related Articles

Back to top button