বিনোদনভাইরালভিডিও

বৃষ্টির দিনে অন ক্যামেরা রোমেন্সে মাতলেন টলিউডের পাওয়ার কাপল নীল তৃণা! ভাইরাল ভিডিও

বাঙালি টিভি তারকাদের মধ্যে যদি জুটির কথা আসে তাহলে একেবারে প্রথম দিকেই আসবে নীল-তৃণার নাম। হ্যাঁ টেলি তারকা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহার (Trina Saha) জুটি সকলের কাছেই অতি পরিচিত। বাংলা বিনোদনের জগতের সাথে যুক্ত দুজনেই, রোজ সন্ধ্যায় তাদের অভিনয় দেখেই বিনোদনের খিদে মেটায় বাঙালি দর্শকেরা। তবে রিল লাইফে আলাদা সিরিয়ালে অভিনয় করলেও বাস্তবে কিন্তু স্বামী স্ত্রী নীল তৃণা।

নীলকে দেখা যায় কৃষ্ণকলি সিরিয়ালে তো তৃণাকে দেখা যায় খড়কুটো সিরিয়ালে। তবে দুজনে পরিচয় কিন্তু অভিনয় জগতে আসার অনেক আগে থেকেই। দশ বছরেরও বেশি সময় ধরে একেঅপরকে চেনে দুজনে। প্রথমে বুন্ধুত্ব সেই বন্ধুত্ব থেকেই প্রেম আর শেষে ১২টা বছর একসাথে কাটানোর পর বিয়ের সিদ্ধান্ত। এবছরেই বিয়ে সেরেছেন নীল তৃণা। দেখতে দেখতে সাত মাস হয়ে গেল তাদের বিয়ের। সুখী দাম্পত্য উপভোগ করছেন দুজনে।

সোশ্যাল মিডিয়াতে ভীষণ সক্রিয় নীল তৃণা উভয়েই। লক্ষাধিক অনুগামীদের জন্য নিয়মিত রিল ভিডিও শেয়ার করেন তারা। তবে, বিবাহের কারণে কিছুদিনের বিরতি পড়ে গিয়েছিল সোশ্যাল লাইফে। কিন্তু আর না, বিয়ে মিটতেই ফের দুজনে কোমড় বেঁধে ঝাঁপিয়ে পড়েছেন সোশ্যাল লাইফে।

কখনো বেড়াতে যাওয়া, তো কখনো ভালো কিছু খাওয়া দাওয়া, ভ্যাক্সিন নেওয়া বা রক্ত দেওয়া – তৃনীল যাই করুক না কেন তাদের অনুরাগীরা সেটা জানবেই। এবারেও তার অন্যথা হল না। তাদের রোমান্সের স্বাদ ও পেলেন অনুরাগীরা।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী তৃণা সাহা। যেখানে দেখা যাচ্ছে বিখ্যাত বলিউড গান ‘যারা যারা বেহেক তা হ্যাঁয়, মেহেক তা হ্যাঁয় ‘ গানে স্বামী নীলের সঙ্গে একটি রোমান্টিক ভিডিও শ্যুট করেছেন অভিনেত্রী। যেখানে সবুজ গাউনে তৃণা এবং ফ্লোরাল শার্টে নীলের দিক থেকে চোখ ফেরানোও যাচ্ছেনা। একে অপরের গালে চুম্বনও এঁকে দিয়েছেন। এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button